বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১৮ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে সদ্য যোগদানকৃত শিক্ষা অফিসার ও নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান তাড়াশে ২ হাজার শীতার্তদের মাঝে এমপি আজিজের কম্বল বিতরণ বাল্যবিবাহ বন্ধ করতে রাতে বিয়ে বাড়িতে ইউএনও তাড়াশে ৭০লিটার দেশীয় চোলাই মদসহ একজন আটক তাড়াশে শিক্ষার্থীদের রাস্তায় সুরক্ষার জন্য স্পিড ব্রেকার দিলেন ছাত্রলীগ তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা

তাড়াশে জোরপূর্বক জমি দখলের বাঁধা দেওয়ায় নারীকে মারধরের অভিযোগ

admin
  • Update Time : শনিবার ২৪ ডিসেম্বর, ২০২২
  • ৭৪ বার পঠিত

তাড়াশ(সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জ তাড়াশে জোরপূর্বক জমি দখলের বাধা দেওয়ায় মারধর করেছে উপজেলার কুমাল্লু গ্রামের অল্লাদি খাতুন নামে এক নারীকে । এমন অভিযোগ করেছেন ওই নারীর স্বামী শরিফুল ইসলাম।  তিনি অভিযোগে করে বলেন, এসএ/ আরএস খতিয়ান ৫৮/১১৪ এবং  ৩৬৪/৪৩৬ আর,এস দাগের ৬১ শতক জমি নিয়ে আমাদের সাথে বিরোধীয় থাকায় জেলা আদালতে ১৪৪ধারার আবেদন করেন রায়গঞ্জ উপজেলার পুল্লা গ্রামের আব্বাসের ছেলে হাসেম(৩০)। কিন্তু সেই আইন ভঙ্গ করে গত ২৩ ডিসেম্বর শুক্রবার আব্বাসের ছেলে হাসেম(৩০), বাকী বিল্লাহ(৩৭), মাসুম(৪০), গাফ্ফার(৪৫)সহ আরো (অঞাতনামা) লাঠিয়াল বাহিনী নিয়ে জমি দখল করে চাষ করতে আসে। সেখানে আমি বাড়িতে না থাকায় আমার স্ত্রী বাঁধা দিলে তারা তাকে লাঠি সোঠা দিয়ে এলোপাতাড়ি মারধর করে জখম করে দেয়।তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে তাড়াশ হাসপাতালে নেয়। আবার আমার বাড়িতে গিয়ে আমার ছেলে মেয়েদের প্রাণনাশের হুমকি দিয়েছে।
এব্যাপারে হাসেম বলেন, বিগত ১৪বছর থেকে আমরা ওই জমি চাষ করে আসছি। আমাদের কাছে সমস্ত কাগজপত্র আছে। কিন্তু অল্লাদি খাতুনের স্বামী ও ছেলে মেয়েরা বেদখল দেওয়ার চেষ্টা করছে।
এবিষয়ে তাড়াশ থানা অফিসার ইনর্চাজ শহিদুল ইসলাম জানান, জমিটি নিয়ে মারামারির খবর পেয়েছি। তদন্ত মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।
Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..