বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন

তাড়াশে স্ত্রীকে কীটনাশক পান করিয়ে হত্যা, শ্বশুর ও শাশুড়ী আটক

admin
  • Update Time : শনিবার ২৪ সেপ্টেম্বর, ২০২২
  • ২৭১ বার পঠিত

আরিফুল ইসলামঃ

সিরাজগঞ্জের তাড়াশে নাসিমা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে জোরপূর্বক কীটনাশক পান করিয়ে হত্যা করেছে তার স্বামী সুমন (২৫) ও শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় শ্বশুর ছরোয়ার হোসেন ও শাশুড়ি ফিরোজা খাতুন কে আটক করেছে তাড়াশ থানা পুলিশ।  স্বামী সুমন পলাতক রয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলা ঝুরঝুরি গ্রামের চকপাড়ায় নিহত নাসিমার স্বামীর বাড়িতেই এ ঘটনা ঘটে।  আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ নাসিমার মরদেহ স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে। নিহত নাসিমা খাতুন তাড়াশ উপজেলার বেত্রাশিন গ্রামের গহের আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত নাসিমা খাতুনের সঙ্গে সুমনের বিয়ের পর থেকেই নাসিমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা। গতকাল শুক্রবার রাতের কোনো এক সময় নাসিমাকে তার স্বামী জোরপূর্বক কীটনাশক পান করিয়ে হত্যা করেছে। আজ শনিবার সকালে স্থানীয়রা পুলিশে খবর দিলে সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে।এ সময় স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ নিহতের শ্বশুর ও শাশুড়িকে আটক করে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..