মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:১২ অপরাহ্ন

তাড়াশে ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলের দপ্তরীকে ছুরির আঘাত বখাটের

admin
  • Update Time : বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৩১৮ বার পঠিত

আরিফুল ইসলামঃ

সিরাজগঞ্জের তাড়াশে বিদ্যালয়ে আসার পথে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় স্কুলের ভিতরে ঢুকে প্রকাশ্যে দপ্তরীকে পেটে ছুরি দিয়ে আঘাত করে আহত করেছে সাফি তালুকদার (২০) নামে এক বখাটে।বখাটে সাফি তালুকদারকে স্কুলের শিক্ষক ও ছাত্ররা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে

বখাটে সাফি তালুকদার উপজেলার বোয়ালিয়া গ্রামের ছেলিম তালুকদারের ছেলে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর)  সকাল ১০ টার দিকে উপজেলার জাহাঙ্গীরগাতী, চক-সরাপপুর, বোয়ালিয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে । আহত সুলতান মাহমুদ বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী।

জাহাঙ্গীরগাতী, চক-সরাপপুর, বোয়ালিয়া দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল হামিদ জানান, প্রায়ই ওই ছাত্রীকে রাস্তায় উত্ত্যক্ত করত বখাটে সাফি তালুকদার। আবারও আজ ওই ছাত্রী স্কুলে আসার পথে বখাটে সাফি তালুকদার উত্ত্যক্ত করে তখন পাশের বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী প্রতিবাদ করে। পরে স্কুলের ভিতরে ঢুকে প্রকাশ্যে ছুরি দিয়ে পেটে আঘাত করে আহত করেছে বখাটে। তখন বখাটে সাফি তালুকদারকে স্কুলের শিক্ষক ও ছাত্ররা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। আহত দপ্তরীকে চিকিৎসার জন্য বগুড়া নেওয়া হয়েছে।

এদিকে স্কুলের সভাপতি জহুরুল ইসলাম মাস্টার বলেন, `প্রায়ই বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে ওই বখাটে ছাত্রীকে উত্ত্যক্ত করে। আজ এর প্রতিবাদ করায় পাশের বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরীকে ছুরি দিয়ে আঘাত করেছে। আমি এর আইনি শাস্তি দাবী করছি।’

এ প্রসঙ্গে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়েছিলো। দ্রুত বখাটের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..