বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:১০ পূর্বাহ্ন

তাড়াশে বৃক্ষরোপন ও পরিচর্যা সমিতির লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগ

admin
  • Update Time : বুধবার ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৪৬ বার পঠিত

সিরাজগঞ্জ তাড়াশ উপজেলার তালম ইউনিয়ন বৃক্ষরোপন ও পরিচর্যা সমিতির অনিয়ম- দূর্নীতি এবং লক্ষ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে ওই সমিতির সভাপতি গোলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক ইসাহক আলীর বিরুদ্ধে।

তালম ইউনিয়ন বৃক্ষরোপন ও পরিচর্যা সমিতির সদস্য আলামিন কাওসার লিখিত অভিযোগ করেন, উপজেলার রানীহাট থেকে বেরখালি রাস্তার গাছ গুলো তালম ইউনিয়ন বৃক্ষরোপন ও পরিচর্যা সমিতির আওতায়ধীন। রানীহাট থেকে বেরখালী পর্যন্ত অনেক গাছ জেলা পরিষদের উদ্যোগে টেন্ডারের মাধ্যমে প্রায় ৪ লক্ষ টাকা বিক্রি করা হয়। সেই টাকা গুলো সমিতির যৌথ এ্যাকাউন্টে রাখা হয়েছিল।পরে সমিতির ব্যাংক এ্যাকাউন্ট চেক করে জানা যায় এই টাকাগুলো সমিতির সভাপতি গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক ইসাহক আলী, কোষাধ্যক্ষ আঃ আজিজ ব্যাংক থেকে তুলে নিয়ে টাকাগুলো আত্মসাত করেছেন। এখন বর্তমান সমিতির এ্যাকাউন্টে জমাকৃত কোনো টাকা নাই। আরো জানা যায়, তারা বিভিন্ন সময়ে ঝড়ে পড়া গাছগুলো অন্যন্য সদস্যদের না জানিয়ে বিক্রি করে টাকা আত্মসাত করে।

এবিষয়ে ওই সমিতির সভাপতি গোলাম মোস্তফা বলেন, টাকাগুলো সমিতির বিভিন্ন কাজে ব্যয় করা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেজবাউল করিম বলেন, অনিয়ম-দূর্নীতির অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..