বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

তাড়াশে আদালতের ১৪৪ধারা অমান্য করে জমি ধান কেটে নেওয়ার সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে মারধর

admin
  • Update Time : বৃহস্পতিবার ১ সেপ্টেম্বর, ২০২২
  • ৩০১ বার পঠিত

 

 

সিরাজগঞ্জ তাড়াশে আদালতের ১৪৪ ধারা অমান্য করে জমির ধান কাটার বিষয়ে শশুরের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় বঙ্গ টিভি ও এশিয়ান বার্তা (অনলাইন)  উপজেলা প্রতিনিধি এবং তাড়াশ মডেল প্রেসক্লাবের সদস্য  সাংবাদিক আশরাফুল ইসলাম (আসিফ) কে মারধর ও ক্যামেরা কেরে নেওয়ার অভিযোগ উঠেছে তালম ইউনিয়নের চক কলামুলা গ্রামের সোলায়মান হোসেনের ছেলে মাসুদ রানা(২৮) ও মোজাম্মেল হোসেন মজনুর বিরুদ্ধে ।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার ( ১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলার রানীহাট বাজারে।

সাংবাদিক আশরাফুল ইসলাম (আসিফ) তাড়াশ থানায় লিখিত অভিযোগ করে বলেন, বিবাদী মাসুদ রানার শশুর তোজাম্মেল হোসেন গতকাল আদালতের ১৪৪ ধারা অমান্য করে জমির ধান কেটে নেয়, এটা আমি তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করি। এই সংবাদ প্রকাশ করায় মাসুদ রানা আমাকে ফোন করে ডেকে এনে প্রকাশ্যে “তার শশুরে বিরুদ্ধে কেনো নিউজ করেছি? এই বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে। গালিগালাজ করতে নিষেধ করলে বিবাদী মাসুদ রানা ও  মোজাম্মেল হোসেন মজনু রাগান্বিত হয়ে আমাকে কিল,ঘুষি দিয়ে এলোপাতাড়ি মারধর করে, মেরে ফেলার হুমকি দেয় এবং আমার কাছে থাকা সাংবাদিকতা করার ক্যামেরা, ব্যাগের মধ্যে থাকা নগদ ২০,০০০ হাজার টাকা কেরে নিয়েছে।

এটা সাংবাদিক মহল এমন ঘটনার তীব্র নিন্দা জানিয়ে প্রশাসন যেন দ্রুত এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করে সেই দাবি জানায়।

এ বিষয়ে তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..