বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:২৬ অপরাহ্ন

তাড়াশে রুবেল ও সুলতানের দক্ষতায় সুসংগঠিত উপজেলা ছাত্রলীগ

admin
  • Update Time : বুধবার ৩১ আগস্ট, ২০২২
  • ৭২ বার পঠিত

আরিফুল ইসলামঃ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, মহান মুক্তিযুদ্ধের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ সিরাজগঞ্জ তাড়াশ উপজেলা শাখার স্বচ্ছ, সৎ, নির্ভীক, কঠোর পরিশ্রমী, বঙ্গবন্ধুর আদর্শ বুকে লালন করে চলা দুই ছাত্রনেতা সভাপতি ইকবাল হাসান রুবেল ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সুলতান মাহমুদ’র নেতৃত্বে তাড়াশ উপজেলা ছাত্রলীগের প্রতিটি ইউনিট সাংগঠনিকভাবে এগিয়ে যাচ্ছে।
তৈরি হচ্ছে মাদক মুক্ত ও স্বচ্ছ ছাত্রলীগের নেতাকর্মী। তৃণমূল ছাত্রলীগের নেতাকর্মীদের আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে এ দুই ছাত্রনেতা। এদের কার্যক্রমে খুশি তাড়াশ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের সকল স্তরের নেতা কর্মী এমনকি সাধারণ জনগণ। সাংগঠনিক কার্যক্রম, আন্দোলন ও সংগ্রামে এই দুই ছাত্রনেতা অনেক পরিচিতি লাভ পেয়েছে।

এই দুই ছাত্রনেতা জানান, স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ এবং উপজেলা আওয়ামীলীগের দিকনির্দেশনার পাশাপাশি সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের অহংকার দুই ছাত্রনেতা সংগ্রামী সভাপতি আহসান হাবীব খোকা ও বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহমদের সাংগঠনিক পরামর্শে সবসময় কাজ করে যাচ্ছি আমরা উপজেলা ছাত্রলীগের পরিবার। তারা আরো বলেন,কিছুদিন আগে উপজেলা পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হয়েছে এবং উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে ছয়টিতে কমিটি দেওয়া আছে বাকি ইউনিট গুলো আগামী মাসে সম্পন্ন করবো। এতে ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীদের চাওয়া-পাওয়াকে সাথে নিয়ে মুজিব আদর্শ বুকে লালন করে তাড়াশ উপজেলা ছাত্রলীগের প্রতিটি ইউনিটকে আরো সুসংগঠিত করতে সবসময় কাজ করে যাবো।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..