মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১০:৩৯ অপরাহ্ন

তাড়াশে আওয়ামীলীগ নেতাকে কুপিয়ে জখমের অভিযোগ

admin
  • Update Time : বুধবার ১০ আগস্ট, ২০২২
  • ৬৭ বার পঠিত

আরিফুল ইসলামঃ
সিরাজগঞ্জ তাড়াশে জমিজমা নিয়ে তালম ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আজিজুল হক কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে মো: আব্বাস উদ্দিন (৩৫) ও তার ভাইদের বিরুদ্ধে ।
ঘটনাটি ঘটেছে গত বুধবার ( ৩ই আগষ্ট) বিকালের দিকে উপজেলার তালম ইউনিয়নের চক-কলামুলা গ্রামে।
আহত আজিজুল হকের ছোট ভাই তাড়াশ থানায় লিখিত অভিযোগ করে বলেন, জমিজমা বিরোধ নিয়ে উপজেলার চক-কলামুলা গ্রামের মৃত কছির উদ্দিনের ছেলে আব্বাস উদ্দিন(৩৫), মো: আয়নাল(৫৫), মো: আনিছুর (৫০), আয়নালের ছেলে মো: ফরহাদ(২২) ,আনিছুর রহমানের ছেলে আলমগীর হোসেন(২২), জয়দেব মন্ডলের ছেলে মান্নান (৫২), মাসুদ রানার ছেলে সৈকত(১৯) দলবদ্ধ হয়ে ধারালে দেশীয় অস্ত্র লাঠিসোটাঁ দিয়ে আমার ভাইদের উপর অতর্কিত হামলা চালায়। এতে গুরুত্ব আহত হয় মো: আজিজুল হক ,তার মা নুরজাহান (৫২) , ছোট ভাই ওবায়দুল্লাহ (২৪)। মাথায় গুরুত্ব জখম হয়। তখন স্থানীয়রা তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে ধারালো অস্ত্রের আঘাতে আজিজুল হক গুরুত্ব অসুস্থ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বগুড়া ডক্টরস ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
ওই গ্রামের স্থানীয়রা জানান, আব্বাস উদ্দিন পৃর্বে থেকে সন্ত্রাসী করে আসছে। প্রায় ১৫ বছর আগে গ্রামের নুরেন নামে এক ছেলেকে কুপিয়ে হত্যা করেছিল । সেটা গ্রামের প্রধানগণ মিমাংসা করে দিয়েছে । আবার গত বুধবারে আজিজুলকে ধারালো অস্ত্র দিয়ে জখম করেছে সে এখন গুরুত্ব অসুস্থ । সন্ত্রাসী আব্বাস উদ্দিন ও তার ভাইয়েরা পলাতক রয়েছে।
এবিষয়ে আব্বাস এর কাছে জানতে চাইলে তার ফোন নাম্বার বন্ধ পাওয়া যায়।
তাড়াশ থানার অফিসার ইনচার্জ মো: শহিদুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জেরে তাদের উপর হামলার ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিদের আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..