সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:৪৪ পূর্বাহ্ন

তাড়াশে ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক কমিটি অনুমোদন

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : মঙ্গলবার ২৪ মে, ২০২২
  • ৩৬০ বার পঠিত

সিরাজগঞ্জের তাড়াশে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সাংগঠনিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ছাত্র অধিকার পরিষদের সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি ইউসুফ আলী ও সাধারণ সম্পাদক ইমরান হাসান কায়েস  স্বাক্ষরিত প্রেস রিলিজ থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। গত রবিবার এক বছরের জন্য তাড়াশ উপজেলা শাখার (আংশিক) কমিটি অনুমোদন দেওয়া হয়।
তাড়াশ উপজেলা শাখার কমিটিতে সভাপতি রয়েছেন ফরিদুল ইসলাম ফরিদ, সাধারণ সম্পাদক নাইমুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে আরফিন নাইমকে।
এছাড়া কমিটিতে সহ সভাপতি রয়েছেন কামরুল হাসান, সবুর ইসলাম, যুগ্ম সম্পাদক লিমন হেসেন, সুজন পারভেজ, সহ সাংগঠনিক সম্পাদক রাশেদ খান রাফি, দপ্তর সম্পাদক রেজাউল ইসলাম, উপ-দপ্তর সম্পাদক নাছির উদ্দীন, অর্থ সম্পাদক নাঈম উদ্দীন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু সাইদ, সমাজসেবা সম্পাদক সাজেদুল ইসলাম, ক্রীড়া সম্পাদক সেরাজুল ইসলাম। কার্যকরী সদস্য রয়েছেন খাইরুল ইসলাম, সাকিল ও মতিউর হাসান।
প্রসঙ্গত: নুরুল হক নুর একজন ছাত্রনেতা। বিশেষ করে ২০১৮ সালের কোটা সংস্কার আন্দোলনের সময় বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের অন্যতম যুগ্ম-আহ্বায়ক হিসাবে আলোচনায় আসেন তিনি। ২০১৯ সালের ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) নির্বাচনে সহ-সভাপতি (ভিপি) নির্বাচিত হন। এরপর তিনি বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ প্রতিষ্ঠা করেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..