সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

তাড়াশে গোপনে প্রাইমেরী স্কুলের কমিটি গঠন

admin
  • Update Time : সোমবার ৭ মার্চ, ২০২২
  • ৩৩০ বার পঠিত

তাড়াশ(সিরাজগঞ্জ)প্রতিনিধি:
সিরাজগঞ্জ তাড়াশে গোপনে নাদোসৈয়দপুর মধ্যপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি করার অভিযোগ উঠেছে প্রধান শিক্ষকের বিরুদ্ধে।

জানা যায়, সমপ্রতি নাদোসৈয়দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির মেয়াদ শেষ হয়। গত ১৪ই মার্চ ২০২১ই নতুন কমিটি গঠন করা হয়। এতে আবু জাফর কে সভাপতি করে ১১ সদস্য করে কমিটি করা হয়েছে। কিন্তু সাবেক সভাপতি ও দাতা সদস্য সহ গ্রামের গন্যমান্য লোকজন এ কমিটি গঠনের বিষয়ে কিছু জানেন না। এ নিয়ে স্থানীয়দের মাঝে ক্ষোভ রয়েছে।
স্কুলের দাতা সদস্য আলহাজ্ব রায়হান জানান, এই নতুন কমিটি স্কুলের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম তার নিজ ইচ্ছে অনুযায়ী কমিটি করেছে। আমি এই স্কুলের দাতা সদস্য কিন্তু আমাকে জানায় নাই।
স্থানীয় বাসিন্দা মাগুরা বিনোদ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক  উজ্জল জানান, নতুন কমিটির যে রেজুলেশনে আমার স্বাক্ষর দিয়েছে সেটা আমি দেয় নাই। কিন্তু পৃর্বে কোনো বিষয়ে নোটিশ করেছিলো তখন স্বাক্ষর দিয়েছিলাম সেই স্বাক্ষর এই রেজুলেশনে বসিয়ে দিয়েছে।
গোপনে কমিটি গঠনের অস্বীকার করে প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বলেন, আমি নোটিশ করে কমিটির গঠনের জন্য ১৪ই মার্চ ২০২১ই  স্কুলে  গ্রামের সবাইকে আসার আহবায়ন করা হয়। কিন্তু অনেকে আসেনি। যারা ছিলো তাদের উপস্থিতিতে কমিটি গঠন করা হয়েছে।
এবিষয়ে নাদোসৈয়দপুর গ্রামের বাসিন্দা মাগুড়া বিনোদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন, আমার দাদা ওই স্কুলের দাতা সদস্য কিন্তু কমিটি বিষয়ে প্রধান শিক্ষক কিছুই জানাই নাই। আমি এবিষয়ে প্রধান শিক্ষকে বললে তিনি আমাকে গালিগালাজ করে এবং হুমকি দেয়। কমিটি গঠনের যে রেজুলেশন করা হয়েছে সেখানে বেশির ভাগ স্বাক্ষর জাল।
এ ব্যাপারে স্কুলের সভাপতি আবু জাফর বারবার ফোন দিলে তার নম্বর বন্ধ পাওয়া যায়।

এবিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আখতারুজ্জামান বলেন, গোপনে কমিটি গঠনের বিষয়ে তদন্ত করা হচ্ছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..