বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:১৬ পূর্বাহ্ন

তাড়াশে নৌকা প্রার্থীর সমর্থকের মোটরসাইকেল ভাংচুর করে মারধরের অভিযোগ

admin
  • Update Time : রবিবার ৩০ জানুয়ারী, ২০২২
  • ৩২৩ বার পঠিত

আরিফুল ইসলাম ঃ

আগামী ৭ই ফেব্রুয়ারী কেন্দ্র করে সিরাজগঞ্জ তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নে নৌকা মার্কার প্রার্থীর সমর্থকের মোটরসাইকেল ভাংচুর করে দুই কর্মীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে।

রবিবার (৩০ জানুয়ারি ) সন্ধ্যা ৭টার দিকে বারুহাস ইউনিয়নের বস্তুল গ্রামে এঘটনা ঘটে।

এঘটনায় আহতরা হলো- নৌকার সমর্থক ইউনিয়নের পোওতা গ্রামের হায়দার ও আঙ্গারপাড়া গ্রামের আবু হানিফ । আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

এব্যাপারে আওয়ামীলীগের  মনোনীত প্রার্থী ময়নুল হক অভিযোগ করে জানান, রবিবার সন্ধ্যা ৭টা দিকে আমার নৌকার মার্কার প্রচারণার কয়েকটি মোটরসাইকেল বস্তুল গ্রামে নৌকার পার্টি অফিসের সামনে রাখা ছিল। এসময় স্বতন্ত্র প্রার্থী আঃ রাজ্জাকের  আনারস মার্কার সমর্থকরা মোটরসাইকেল নিয়ে পাশ দিয়ে যাওয়ার সময় নৌকা মার্কার সমর্থকের ৫টি মোটরসাইকেল ভাংচুর করতে থাকে। তখন প্রতিবাদ করলে নৌকার সমর্থক দুই কর্মীকে মারধরে আহতও করে তারা।

তবে এব্যাপারে স্বতন্ত্র প্রার্থী আঃ রাজ্জাক বলেন, নৌকা মার্কার পরাজয় নিশ্চিত জেনেই তারা মিথ্যাচার করছে এবং আমার কর্মীদের মারধর ও ভয়ভীতি দেখানো হচ্ছে। এছাড়া আমাকে এবং আমার কর্মী সমর্থকদের হয়রানী করতে তাদের মোটরসাইকেল তারাই ভাংচুর করে উল্টো আমাদের ওপরই দোষ চাপানোর চেষ্টা করছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..