বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১০:২০ পূর্বাহ্ন

তাড়াশে স্বামীকে ২য় বিয়ের অনুমতি না দেওয়ায় স্ত্রী ও মেয়েকে নির্যাতন

admin
  • Update Time : রবিবার ২৩ জানুয়ারী, ২০২২
  • ১৭৮ বার পঠিত

আরিফুল ইসলামঃ

সিরাজগঞ্জ তাড়াশে দ্বিতীয় বিয়ের অনুমতি না দেওয়ায় প্রথম স্ত্রী আতিয়া খাতুন (৩৮) কে অমানবিক নির্যাতন করে স্বামী হাফিজুর রহমান (৪২)। তিনি উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের হামকুড়িয়া গ্রামের সেরাজ ফকিরের ছেলে।  এমন অভিযোগ করেছেন ওই ইউনিয়নের দোবিলা গ্রামের স্ত্রীর ছোট ভাই সাদ্দাম হোসেনে (৩০)। তিনি তাড়াশ থানায় লিখিত অভিযোগ করে জানান, আমার বোনের স্বামী বোনের অনুমতি ছাড়াই ২য় বিয়ে করেছে। ২য় বিয়ের পর থেকেই বিভিন্ন অজুহাতে আমার বোন ও বোনের ছেলে-মেয়েকে মানসিক ও শারীরিক নির্যাতন করে আসছিল আমার বোনের স্বামী হাফিজুর রহমান। তাদের ভরন-পোষণ করে না। এমতাবস্থায় গত শনিবার ( ২২ জানুয়ারি)  বোন ও বোনের ছেলে-মেয়েকে আমার বাড়িতে নিয়ে আসতে গেলে বাধা দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

স্ত্রী আতিয়া খাতুন জানান, আমার অনুমতি ছাড়াই স্বামী ২য় বিয়ে করেছে। ২য় বিয়ে করার পর থেকেই আমাকে ও আমার ছেলে মেয়েকে ভরন-পোষণ করে না। ভরন-পোষণ দাবি করলে স্বামী অমানবিক নির্যাতন করে।

মেয়ে আতিয়া খাতুন জানান,  আমার মাকে যখন বাবা মারধর করে তখন আমি বাধা দেওয়ায় আমাকেও মারধর করে। পড়াশোনার জন্য খরচ চাইলে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এবিষয়ে তাড়াশ থানার অফিসার ইনচার্জ ফজলে আশিক জানান, বোনকে স্বামীর মারধর করার বিষয়টি নিয়ে ভাইয়ের অভিযোগ পেয়েছি। তদন্ত মোতাবেক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..