সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৪৬ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

তাড়াশে ভোট কেন্দ্র পরিবর্তন না করার দাবীতে মানববন্ধন

admin
  • Update Time : সোমবার ২৯ নভেম্বর, ২০২১
  • ২৫২ বার পঠিত

আরিফুল ইসলাম,তাড়াশ(সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জ তাড়াশে মাধাইনগর ইউনিয়নে গুড়মা ১নং ওয়ার্ড কেন্দ্র গুড়মা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে রাখার দাবীতে মানববন্ধন করেছেন এলাকাবাসি
গত শনিবার বিকালের দিকে উপজেলার মাধাইনগর ইউনিয়নের গুড়মা গ্রামে ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) সেরাত আলীর সভাপত্বিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা বলেন, মাধাইনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের গুরমা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৩০বছর ধরে জাতীয় ও স্থানীয় সরকার নির্বাচনে ভোট কেন্দ্রে ভোট অনুষ্ঠিত হয়ে আসছে। কিন্তু সাম্প্রতিক সময়ে ভোট কেন্দ্রটি সরিয়ে পাশের গ্রামে নেয়ার চেষ্টা চলছে। তাই ১নং ওয়ার্ডের গুরমা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্র রাখার দাবীতে মানববন্ধনে দাবী জানিয়েছেন তারা।
মানবন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মাধাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ সেরাত আলী, ইউপি সদস্য মোঃ হায়দার আলী, মোঃ আঃ মান্নান, মোছাঃ দুলু খাতুন, মোঃ আজাহার, মোঃ দেদার সরকার, সাংবাদিক আরিফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা আ: মান্নান, যুবনেতা আলতাব হেসেন, ওয়ার্ড সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সহ এলাকাবাসী।
এই বিষয়ে উপজেলা নির্বাচন কমিশন অফিসার বলেন, এখনো ভোট কেন্দ্র পরিবর্তন করা হয়নি। যখন এই ইউনিয়নে তফসিল ঘোষনা করা হবে তখন ভোট কেন্দ্র ঘোষনা করা হবে।
Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..