সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

তাড়াশ মডেল প্রেসক্লাবের সহ সভাপতি ও সাধারণ সম্পাদককে বহিঃস্কার

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : রবিবার ২৪ অক্টোবর, ২০২১
  • ২৭০ বার পঠিত

সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অপরাধে তাড়াশ মডেল  প্রেসক্লাবের সহ সভাপতি এম এ মাজিদ ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান স্থায়ীভাবে বহিঃস্কার করা হয়েছে। অত্র সংগঠনের কার্যনির্বাহী কমিটির ২৪/১০/২০২১ তারিখের এক জরুরি সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।
যা হুবহু তুলে ধরা হলো- প্রিয় সহকর্মী (সাংবাদিক বৃন্দ) ও সকল শ্রেণি পেশার সন্মানিত মহোদয়, এতদ্বারা আপনাদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, তাড়াশ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান ও সহ সভাপতি এম এ মাজিদকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের অপরাধে স্থায়ীভাবে বহিঃস্কার করা হলো।
উল্লেখ্য যে, তাড়াশ মডেল প্রেসক্লাবের সহ-সভাপতি এম এ মাজিদ উপজেলা ছাত্রশিবিরের সভাপতি। তিনি পরিকল্পিতভাবে তাড়াশ মডেল প্রেসক্লাবের সদস্যদের ভেতরে অন্তকলোহ ও সাংগঠনিক পরিপন্থী কার্যকলাপে লিপ্ত। তার সহযোগী ও ছাত্রশিবিরের অন্যতম সদস্য তাড়াশ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান একাধিক বিস্ফোরক মামলার আসামীসহ নারী কেলেঙ্কারিতে জড়িত। যা সংগঠনের সংবিধান পরিপন্থী।
অতএব, দেশ বিরোধী সংগঠন ছাত্রশিবিরের নেতৃত্ব দেওয়ার অপরাধে ও সাংগঠনিক পরিপন্থী কার্যকলাপের দায়ে তাড়াশ মডেল প্রেসক্লাবের সংবিধান মোতাবেক তাদের দুজনকে স্থায়ীভাবে বহিঃস্কার করা হলো। এ সিদ্ধান্ত তাড়াশ মডেল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির ২৪/১০/২০২১ জরুরি সভায় গৃহিত হয়েছে।
বিশেষভাবে উল্লেখ, এ অবহিত করণ পত্র প্রেরণের পর থেকে তাদের যে কোন ধরনের অপকর্মের জন্য তাড়াশ মডেল প্রেসক্লাব দায়ী নহে। এছাড়া তাদের সাথে যে কোনো ধরনের সাংগঠনিক বিষয়াদি নিয়ে যোগাযোগ না করার জন্য বিনীতভাবে অবগত করা হলো।
এ প্রসঙ্গে তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফা বলেন, তাড়াশ মডেল প্রেসক্লাবের সহ সভাপতি এম এ মাজিদ ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান এখনও নেপথ্যে নিষিদ্ধ সংগঠন ছাত্রশিবিরের নেতৃত্ব দিয়ে আসছেন। এছাড়াও তারা সাংগঠনিক পরিপন্থী বিভিন্ন অপকর্মে জড়িত থাকার দায়ে অত্র সংগঠনের সংবিধানের ২নং অনুচ্ছেদের ৪ নং ধারার (ঙ) (চ) ও (ছ) নং উপধারা মোতাবেক তাদের দুজনকে স্থায়ীভাবে বহিঃস্কার করা হয়েছে।

 

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..