শনিবার, ২৪ Jul ২০২১, ০৮:১২ পূর্বাহ্ন

তাড়াশে পুলিশকে মারপিট!! ৫জন আটক

admin
  • Update Time : শনিবার ১৭ জুলাই, ২০২১
  • ২৭০ বার পঠিত

আরিফুল ইসলাম,তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি:
সিরাজগঞ্জের তাড়াশে সরকারি নির্দেশ অমান্য করে কোরবানীর পশুর হাট বসাতে বাধা দেওয়ায় পুলিশকে মারপিট করেন ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।
সরকারী কাজে বাধা প্রদান ও পুলিশকে মারধর করার অপরাধে শুক্রবার দিবাগত রাতে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা সহ ৫ জনকে আটক করেছেন তাড়াশ থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি (তদন্ত) মো. হাবিবুল্লাহ।

থানা পুলিশ সূত্রে জানা যায়, বারুহাস হাটের ইজারাদার ওই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা শুক্রবার সরকারী নির্দেশ অমান্য করে বারুহাস বাজার এলাকায় অবৈধ্য কোরবানির পশুর হাট বসান। এতে পুলিশ বাধা দিলে হাটের ইজারাদার মাসুদ রানা ও তার চার সহযোগী ঝন্টু, রাসেল, আব্দুল হান্নান ও আবু হাসনাত বাবু পুলিশের উপর হামলা ও মারধর করেন। পুলিশের কাজে বাধা দেওয়ার অপরাধে তাড়াশ থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করেন।

পুলিশের কাজে বাধা দেওয়ার একটি ভিডিও শুক্রবার বিকেলে মুহুর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। ফেসবুকের সেই ভিডিওতে দেখা যায়, নুরনবী নামে একজন পুলিশের এসআই’র সাথে কয়েকজন ব্যক্তি তর্কাতর্কির এক পর্যায়ে ধাক্কা দিয়ে পশুর হাট থেকে বের করে দেওয়ার চেষ্টা করছেন।
এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেন, সরকারী কাজে বাধা দেওয়ায় তাদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে নিয়মিত মামলা দায়ের করেছেন। মামলার অনুযায়ী আসামীদের জেল হাজতে প্রেরণ করার প্রস্তুতি চলছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..