বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৩:৩৩ পূর্বাহ্ন

তাড়াশে প্রধানমন্ত্রীর উপহার পেয়ে ভীষণ খুশি কর্মহীন মানুষ

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : বৃহস্পতিবার ২৯ এপ্রিল, ২০২১
  • ১৪৩ বার পঠিত

সিরাজগঞ্জের তাড়াশে করোনা সংক্রমণ প্রতিরোধে সরকারি বিধিনিষেধের কারণে কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষজন প্রধানমন্ত্রীর উপহার পেয়ে ভীষণ খুশি হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেজবাউল করিম ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. ওবায়দুল্লাহ প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেওয়া খাদ্য সামগ্রী কর্মহীনদের হাতে তুলে দেন।
তাড়াশ পৌর শহরের স্থানীয় বাসিন্দা ও তাড়াশ বাসস্ট্যান্ড এলাকার চা বিক্রেতা আলাল হোসেন বলেন, সরকারি বিধিনিষেধ মেনে চা বিক্রি বন্ধ রেখেছিলেন। কদিন থেকে আবার নির্দিষ্ট সময় পর্যন্ত দোকানদারি করছেন। কিন্তু করোনা সংক্রমণের আশঙ্কায় চায়ের দোকানগুলোয় আড্ডা কমে গেছে। চা বিক্রিও নেই বললেই চলে। সংসার চালাতে হচ্ছে কোনমতে টেনেটুনে। এমতাবস্থায় প্রধানমন্ত্রীর উপহার যেন তাকে প্রাণে বাঁচিয়ে দিলো!
আরেকজন ভুক্তভোগী তাড়াশ বাসস্ট্যান্ড এলাকার নাপিত সুজন কুমার বলেন, করোনায় কর্মহীন হয়ে না খেয়ে থাকার অবস্থা তার পরিবারে। সরকারিভাবে খাদ্য সামগ্রী পেয়ে তাদের খুব উপকার হলো।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেজবাউল করিম সময়ের সংবাদকে বলেছেন, ২০০ জন কর্মহীন মানুষকে প্রধানমন্ত্রীর উপহার দেওয়া হয়েছে। যা অব্যাহত থাকবে।

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..