বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:৪৭ পূর্বাহ্ন

মফস্বল সাংবাদিকতায় পদক পেলেন সময়ের সংবাদের সম্পাদক গোলাম মোস্তফা

admin
  • Update Time : বৃহস্পতিবার ৩ ডিসেম্বর, ২০২০
  • ২৮৭ বার পঠিত

 

আরিফুল ইসলামঃ
মফস্বল সাংবাদিকতায় কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ সময়ের সংবাদ অনলাইন পত্রিকার সম্পাদক ও প্রকাশক, দৈনিক ইত্তেফাক পত্রিকার তাড়াশ সংবাদদাতা ও তাড়াশ মডেল প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তফাকে সম্মাননা পদক দেওয়া হয়েছে। এর আগেও তিনি জাতীয় পর্যায়ে মহাকবি মাইকেল মধুসূদন দত্ত স্মৃতি পদক, জ্ঞানতাপস ডক্টর শহীদুল্লাহ স্মৃতি পদক, সেরে বাংলা এ কে ফজলুল হক স্মৃতি পদক ও মাওলানা ভাসানী মানব হিতৈষী সম্মাননা লাভ করেন।
সূত্র মতে, তাড়াশ উপজেলা তথা চলনবিল অঞ্চলের মানুষের সমস্যা, উন্নয়ন ও দুর্নীতির চিত্র লেখনীর মাধ্যমে তুলে ধরায় তিনি এ সম্মাননায় ভ‚ষিত হন।
৩ ডিসেম্বর, বৃহস্পতিবার সকালে পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়াল ইউনিয়ন পরিষদ হলরুমে অনুষ্ঠিত গুণীজন সম্মাননা পদক প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আয়োজক সাংবাদিক জাকির সেলিম। প্রধান অতিথির বক্তব্য দেন তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মো. মনিরুজ্জামান মনি। এসময় উপস্থিত ছিলেন চাটমোহর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন প্রমূখ। বক্তারা সাংবাদিক গোলাম মোস্তফার লেখা প্রকাশিত সংবাদের ভ‚য়সী প্রশংসা করেন।

আগেও তিনি জাতীয় পর্যায়ে মহাকবি মাইকেল মধুসূদন দত্ত স্মৃতি পদক, জ্ঞানতাপস ডক্টর শহীদুল্লাহ স্মৃতি পদক, সেরে বাংলা এ কে ফজলুল হক স্মৃতি পদক ও মাওলানা ভাসানী মানব হিতৈষী সম্মাননা লাভ করেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..