সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:১৫ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

ভাঙ্গুড়ায় খান মরিচ ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে মানববন্ধন পালিত

সময়ের সংবাদ ডেস্কঃ
  • Update Time : বুধবার ২৮ অক্টোবর, ২০২০
  • ৩৭২ বার পঠিত

সময়ের সংবাদ ডেস্কঃ

পাবনার ভাঙ্গুড়া উপজেলার প্রত্যন্ত খানমরিচ ইউনিয়নের দাসবেলাই গ্রামে দুই হত্যা মামলার আসামী আওয়ামীলীগ নেতা বেল্লাল হাজিসহ ১৬ জন আসামীকে গ্রেফতার করে ফাসির দাবিতে খান মরিচ ইউপি চেয়ারম্যানের নেতৃত্বে এলাকাবাসী গত মঙ্গলবার বিকাল ৪টায় ভাংগুড়া টু নওগাঁ মহাসড়কে মানববন্ধন করেছে।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন খান মরিচ ইউপি চেয়ারম্যান এবং খান মরিচ ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি বীর মুক্তি যোদ্ধা মোঃ আসাদুর রহমান সহ বীর মুক্তি যোদ্ধা ও ইউনিয়ন আওয়ামীলিগের সাধারণ সম্পাদক মোঃ জয়নাল আবেদীন, বীর মুক্তি যোদ্ধা ও ইউনিয়ন আওয়ামীলিগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম (কাশেম), ইউনিয়ন আওয়ামীলিগের সহ-সভাপতি মোঃ খন্দকার শাহজাহান (বাবলু), ইউনিয়ন আওয়ামীলিগের সহ-সভাপতি মোঃ হাসানুজ্জামান (স্বপন), সহ-সভাপতি মোঃ ওসমান গণি, ইউনিয়ন আওয়ামীলিগের কোষাধ্যক্ষ এ এইচ এম কামাল খান (রতন)।

নিহত পরিবারের পক্ষে উপস্হিত ছিলেন গফুর,সামছুল,নজরুল,ও নিহতের স্রী ও মা প্রমুখ।

বক্তারা বলেন, বখাটে মফিদুল ইসলাম(৩৮) ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বেল্লাল হাজির নেতৃত্বে ১৫/২০ জন দুবৃত্ত ধারালো অস্ত্রশ্বস্ত্র নিয়ে সম্প্রতি একই গ্রামের গফুর আলীর বাড়িতে হামলা চালায়। এতে ওই নারীর পরিবার ও স্বজনসহ ১৫ জন গুরুতর আহত হন। এদের মধ্যে তোরাপ আলী ও তার ছেলে ফজলুল হক নিহত হন।

বক্তারা আরো বলেন, ভাংগুড়া উপজেলা আওয়ামীলিগের অনুমতি ক্রমে বেল্লাল হাজিকে দল থেকে বহিস্কার করা হল।

জানা যায়, এ ব্যাপারে নিহত পরিবারের রত্না খাতুন ভাঙ্গুড়া থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ গ্রাম্য প্রধান আবুজল প্রামাণিক ও বখাটে মফিদুলসহ পাঁচজনকে গ্রেফতার করলেও অপর আসামী ওযার্ড আওয়ামীলীগের সভাপতি বেল্লাল হাজিসহ আরো ১১ জনকে গ্রেফতার না করায় এলাকার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মানববন্ধন থেকে আসামীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানানো হয় এবং হত্যাকারীদের ফাঁসির দাবি জানানো হয়। এতে সহস্রাধিক নারী-পুরুষ অংশ নেন।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, এ পর্যন্ত পাঁচজন আসামী গ্রেফতার করা হয়েছে। আওয়ামীলীগ নেতা বেল্লাল হাজিসহ বাকি আসামীদের আটকের জন্য পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে।

তিনি গ্রামবাসীকে মিছিল না করে অবশিষ্ট আসামীদের গ্রেফতারের জন্য পুলিশকে সহযোগিতা প্রদানের পরামর্শ দিয়েছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..