সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

চৌহালীতে মা ইলিশ সংরক্ষণ অভিযানের ১৩তম দিনে ৬ জেলেকে কারাদন্ড

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ:
  • Update Time : মঙ্গলবার ২৭ অক্টোবর, ২০২০
  • ২১৭ বার পঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ:

মা ইলিশ সংরক্ষণ অভিযান ২০২০ উপলক্ষে- সিরাজগঞ্জের চৌহালী উপজেলার যমুনা নদীর বিভিন্ন পয়েন্টে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় অবৈধ ভাবে মাছ আহরণকারী ০৬ জন জেলেকে ১ বছরের কারাদন্ড, জব্দকৃত ২৫০০০ মিটার অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে।

সোমবার (২৬ অক্টোবর) রাতে অভিযানে ৬ জেলেকে ১ বছর করে কারাদন্ড দেয়া সহ জব্দকৃত ২৫ কেজি ইলিশ মাছ বৈন্যা কোদালিয়া হাফিজিয়া মাদ্রাসা ও উত্তর খাষকাউলিয়া দারুল উলূম হাফিজিয়া মাদ্রাসায় বিতরন করা হয়। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোছাঃ আফসানা ইয়াসমিন।

এসময় উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মাসুম বিল্লাহ, মৎস্য অধিদপ্তর চৌহালীর অন্যান্য কর্মচারী, পুলিশ, নৌ পুলিশ ও আনসার ব্যাটটালিয়ানের সদস্য অংশগ্রহণ করেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..