রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:০৪ অপরাহ্ন

News Headline :
তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা তাড়াশে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও নাটোর জেলা শ্রমিকলীগের সভাপতি হলেন সাইফুল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তাড়াশে বিদ্যালয় খোলা, ছাত্রছাত্রী নেই! তাড়াশে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার প্রতিবাদে ইউনিয়ন আ:লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল  সিরাজগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন তাড়াশের তাজফুল

সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজার আজ মহানবমী

এস এম শিমুল, স্পেশাল করেসপন্ডেন্ট, সময়ের সংবাদঃ
  • Update Time : রবিবার ২৫ অক্টোবর, ২০২০
  • ৯৮৮ বার পঠিত

এস এম শিমুল, স্পেশাল করেসপন্ডেন্ট, সময়ের সংবাদঃ

দেবীকে প্রাণ ভরে দেখার দিন আজ। মন্ডবে মন্ডবে ছুটে চলছে দেবী দূর্গার মায়ের ভক্তরা। মায়ের অন্তিম দিনে নানা আয়োজনে চলছে পূজার আয়োজন।পূজা মন্ডপে হিন্দু সম্প্রদায়ের পাশাপাশি বিভিন্ন দলের রাজনীতি ব্যক্তিদের উপস্থিতি দেখা যাচ্ছে লক্ষণীয়ভাবে। নানা প্রতিশ্রুতি দিয়ে নিজেকে পরিচিতি করে চলেছে। আজ সন্ধ্যায় আরতি তাই সকাল সকাল পূজার আয়োজন লক্ষ করা গেছে।

গত বছরের চেয়ে এ বছরের পূজার আয়োজন একটু কম পরিলক্ষিত হচ্ছে। মহামারী করোনার জন্য সরকারি নির্দেশনা ও সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত পরিসরে চলছে পূজার আয়োজন। বৃহত্তর চলনবিল বেষ্টিত পাবনা-সিরাজগঞ্জ জেলার বেশকিছু পূজা মন্ডপের মধ্যে তেলিপাড়া পূজা মন্ডপ, মিছমেথুইর পূজা মন্ডপ, নওগাঁ পূজা মন্ডপ,বৃরায়নগর পূজা মন্ডপ,বাঘলবাড়ি পূজা
মন্ডপ ও হান্ডিয়াল পূজা মন্ডপের আইন-শৃংখলার সার্বিক পরিস্থিতি সরেজমিনে পরিদর্শন করেন বৃহত্তর চলন বিলের বিশিষ্ট সাংবাদিক, লেখক, সাহিত্যিক ও ফিচার কলামিস্ট এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “সময়ের সংবাদ” এর বিশেষ প্রতিনিধি এস এম শিমুল ও সাংবাদিক হেলাল উদ্দিন, ডাক্তার পি.কে.দাশ (এম.বি.বি.এস) কনসালটেন্ট এন্ড শিশুরোগ বিশেষজ্ঞ- ঢাকা শিশু হাসপাতাল।

পুলিশ প্রশাসনের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে পূজার আয়োজন অব্যাহত রয়েছে। কাল মহা বিজয় দশমী ভক্তদের কাঁদিয়ে কৈলাশে চলে যাবেন মা দেবী দুর্গা।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..