সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:২২ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

অভয়নগরে নওয়াপাড়া পৌরসভার ড্রেন নির্মাণে অনিয়মের অভিযোগ

মোঃ কামাল হোসেন, অভয়নগর যশোর থেকেঃ
  • Update Time : মঙ্গলবার ২০ অক্টোবর, ২০২০
  • ৪৪৬ বার পঠিত



মোঃ কামাল হোসেন, অভয়নগর যশোর থেকেঃ

যশোর অভয়নগর উপজেলার নওয়াপাড়া পৌরসভার ৪ ও ৫ নং ওয়ার্ড সীমান্তবর্তী এ্যাডভোকেট আঃ হামিদ’র বাসভবন থেকে তরফদার পাড়া পর্যন্ত সতের শ’ সতের ফিট পানি নিষ্কাশন ড্রেন নির্মাণ কাজে ব্যপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে যেয়ে দেখা যায়, ড্রেন নির্মাণ কাজে ব্যবহৃত হচ্ছে নিম্নমানের ইট, খোয়া ও বালি। এলাকাবাসী সাংবাদিকদের পেয়ে অভিযোগ তুলে বলেন, সঠিকভাবে দেওয়া হচ্ছে না পরিমাণ মতো সিমেন্ট এমতাবস্থায় তারা ড্রেন’র স্থায়ীত্বের ব্যাপারে প্রশ্ন তুলে বলেন, এমন নিম্নমানের কাজের কারণে বহুদিনের কাঙ্খিত ড্রেনের দুপাশে সোলব দেওয়ার কারণে এলাকাবাসীর পানির সমস্যা থেকেই যাবে। কারণ রাস্তা দিয়ে ভারী যানবহন চলাচলে অচিরেই ধ্বসে যাবে ড্রেনটি।

এবিষয়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের কতৃপক্ষের নিকট জানতে চাইলে তাদেরকে ঘটনাস্থলে পাওয়া যায়নি।পরে উপস্থিত থাকা লেবার সরদার আতিয়ার রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন, এই কাজটি কোন ঠিকাদারী প্রতিষ্ঠান পেয়েছে তা আমার জানা নেই। তবে এই কাজের দেখভালের কাজ পরিচালনা করেন, নওয়াপাড়া পৌরসভার সরকারি চাকরিজীবি ইন্জিনিয়ার মোঃ আকরাম হোসেন।

এই বিষয়ে ইঞ্জিনিয়ার আকরাম সাহেবের নিকট সিডিউল ও ড্রইং দেখতে চাইলে তিনি দেখাতে অপারগতা প্রকাশ করেন।

এবিষয়ে ৫নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান মিজা মোল্লাকে অবহিত করলে তিনি বলেন, বিষয়টি নিয়ে আমি আলোচনা করবো। এছাড়া ৪নং ওয়ার্ড কাউন্সিলর জিয়া উদ্দীন পলাশ বলেন, আমরা কাজ এনে দিয়েছি বুঝে নেওয়ার দায়িত্ব এলাকাবাসীর।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..