রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:০১ অপরাহ্ন

News Headline :
মহান বিজয় দিবস উদযাপন বাস্তবায়ন লক্ষ্যে তাড়াশে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ৫২ বছর বয়সে এসএসসি পাশ করলেন কৃষক মতিন তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

পাবনার ভাঙ্গুড়ায় যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালিত

মোঃ রাজিবুল করিম রোমিও, নিজস্ব প্রতিবেদকঃ
  • Update Time : রবিবার ১৮ অক্টোবর, ২০২০
  • ৫০৪ বার পঠিত

মোঃ রাজিবুল করিম রোমিও, নিজস্ব প্রতিবেদকঃ

পাবনা জেলার ভাঙ্গুড়া উপজেলায় যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠতম পুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্মদিন পালিত হয়েছে রবিবার (১৮ অক্টোবর) রাত সাড়ে সাতটার দিকে।

পৌর আওয়ামীলীগ আয়োজিত উক্ত অনুষ্ঠান উপজেলার শরৎনগর বাজারে পৌর আওয়ামীলীগ কার্যালয়ে পালিত হয়। 

পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেলের উপস্থিতিতে অনুষ্ঠানে দোয়া মাহফিল, আলোচনা সভা ও কেক কেটে মিষ্টি বিতরণ করা হয়।  

পৌর আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফারুক রানা। 

বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বঙ্গবন্ধুর কনিষ্ঠতম আদরের পুত্র শেখ রাসেল সর্ম্পকে বক্তব্য দেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল।

তিনি বলেন, ১৯৬৪ সালের ধানমুন্ডির ৩২ নং বাড়িতে বঙ্গবন্ধুর কনিষ্ঠতম পুত্র রাসেল জন্ম গ্রহণ করেছিলেন। কিন্তু ১৯৭৫ সালের ১৫ই আগস্ট ঘতকের বুলেট থেকে রক্ষা পান নাই শিশু রাসেলও। তাই আমরা জোর দাবী জানাই, যারা সেদিন শিশু রাসেলসহ বঙ্গবন্ধু পরিবারের সকলকে স্বপরিবারে হত্যা করেছিল, তাদের এখনও যারা জীবিত আছে তাদের দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যাকর করা হোক। 

আরও বক্তব্য প্রদান করেন, জেলা পরিষদ সদস্য মোঃ আসলাম আলী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ জাকির হোসেন ছবি, সাধারণ সম্পাদক আব্দুর রহমান প্রধান, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম। 

আলোচানা শেষে দোয়া পরিচালনা করে বিশেষ মোনাজাত করেন ক্বারী মাওঃ আশরাফ আলী। 

এরপর কেক কেটে উপিস্থিত সকলের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।

এছাড়া আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ রহজান আলী খাঁন, যুবনেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আলিফ। 

উক্ত অনুষ্ঠানটির সঞ্চালক ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান তারেক।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..