রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন

News Headline :
মহান বিজয় দিবস উদযাপন বাস্তবায়ন লক্ষ্যে তাড়াশে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ৫২ বছর বয়সে এসএসসি পাশ করলেন কৃষক মতিন তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

সিরাজগঞ্জে দুই মহল্লাবাসীর সংঘর্ষে আহত ১০: বাড়ি ঘর ভাংচুর লুটপাট

রানা আহমেদ, সিরাজগঞ্জ:
  • Update Time : সোমবার ১২ অক্টোবর, ২০২০
  • ২৮৪ বার পঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ পৌর এলাকার দত্তবাড়ি ও চক কোবদাসপাড়া মহল্লাবাসীর মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। সংঘর্ষ চলাকালে সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র গোলাম মোস্তফার বাড়ি, জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল কুদ্দুসের বাড়ি, কোহিনুর বেগমের বাড়ীসহ ১২টি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসময় হান্নান, রন্জু, নাইম,রেজুয়ান, সামি, পারভেজ শাহাদতসহ ১০ জন আহত হয়েছে।

সোমবার (১২ অক্টোবর) দুপুরে ওই এলাকায় গেলে এমন দৃশ্য ছিল চোখে পড়ার মত।

সরজমিনে গিয়ে দেখা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দত্তবাড়ি ও চক কোবদাসপাড়া মহল্লাবাসী সংঘর্ষে জড়িয়ে পড়ে। গত ৫দিন ব্যাপী চলা এই সংঘর্ষে ধাওয়া পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়। দফায় দফায় সংর্ষের ঘটনায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক আব্দুল কুদ্দুস বলেন, আমার বাড়িসহ ১২টি ঘরবাড়ি ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। আমি এর সঠিক বিচার দাবি করছি।

সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র গোলাম মোস্তফা অভিযোগ করে বলেন, মাদক ব্যবসায়ী মুসার নেতৃত্বে মোস্তাকিন, সোহেল, ফরিদ, মিদুল, বাবলু, মিলনসহ ৩০/৪০ জন বখাটে সন্ত্রাসীদের নিয়ে আমার বাড়ীতে হামলা চালায়। এসময় তারা আমার বাড়ীর আসবাবপত্র ভাংচুর ও সোনার গহনা লুটপাট করে, সেই সাথে আমার বাড়ীতে গুলিবর্ষন করে। সঠিক তদন্ত করে সঠিক বিচার তিনি।

সিরাজগঞ্জ সদর থানার (ওসি) ভারপ্রাপ্ত গোলাম মোস্তফা বলেন, গত ৫ দিন ধরে দুই মহল্লায় দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটছে। এঘটনায় উভয় বাড়ী-ঘর ও ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..