সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

টঙ্গীতে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নব নির্বাচিত সদস্য নূরুল ইসলাম নূরু কে সংবর্ধনা

আব্দুল খালেক সুমন: (স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদ):
  • Update Time : বৃহস্পতিবার ৮ অক্টোবর, ২০২০
  • ৪৪৫ বার পঠিত

আব্দুল খালেক সুমন: (স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদ):

বাংলাদেশ ফুটবল ফেডারেশন ২০২০, নির্বাচনে সভাপতি কাজী সালাহ্উদ্দিন ও সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শিদী এমপির সম্মিলিত প্যানেলে, টঙ্গী থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৬নং ওয়ার্ড থেকে টানা চার চারবার নির্বাচিত জনপ্রিয় সফল কাউন্সিলর ও টঙ্গী ক্রীড়া চক্রের প্রতিষ্ঠাতা সভাপতি জনাব মোঃ নূরুল ইসলাম নূরু, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্যপদে, বিপুল ভোটে বিজয়ী হওয়ায় ৪৬ নং ওয়ার্ডের এলাকাবাসী ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠান গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় হিমাদিঘী এলাকায় অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামীলীগ নেতা সোলায়মান মিয়ার সভাপতিত্বে এবং ৪৬নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ জাহাঙ্গীর আলমের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের নবনির্বাচিত সদস্য, ৪৬নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর, জনাব মোঃ নূরুল ইসলাম নূরু।

সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, টঙ্গীর সাহাজ উদ্দিন সরকার স্কুল এন্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক শহীদুল্লাহ মিয়া, দিবা শাখার ইনচার্জ মহসিন মিয়া,সিনিয়ার শিক্ষক শফিউল আজম, সহকারী শিক্ষক নূরুল ইসলাম,
৪৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের নবনির্বাচিত সদস্য সচিব আওলাদ হোসেন, আওয়ামীলীগ নেতা গাউছ আলম, খোকন শেখ, হাজী মোঃ ওসমান গনি, মোজাম্মেল হক লিটন, সুলাইমান কাবির শুকুর, তাজুল ইসলাম কাজল প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, নূরুল ইসলাম নূরু ৪৬ নং ওয়ার্ড তথা গাজীপুরবাসী কে ধন্য করেছে। তিনি ছাত্রজীবন থেকেই খেলাধুলার সাথে জড়িত ছিলেন, তার প্রচেষ্টায় টঙ্গী ক্রীড়া চক্র প্রতিষ্ঠিত হয়েছে।

টঙ্গী ক্রীড়া চক্রের মাধ্যমে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য নির্বাচিত হওয়ার পর গাজীপুরকে ধন্য করেছে। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সদস্য মাধ্যমে আজ তিনি সারা বাংলাদেশ পরিচিতি লাভ করেছেন এবং গাজীপুরবাসীর মুখ উজ্জ্বল করেছেন। তিনি গরীব দুঃখী মানুষের পাশে সব সময় থাকেন।
আমরা গাজীপুর বাসী সব সময় তার সফলতা কামনা করি।

“সময়ের সংবাদ” পরিবারের পক্ষে থেকে আন্তরিক অভিনন্দন এবং শুভেচছা রইলো।


Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..