সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

সারাদেশে ধর্ষণের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টার:
  • Update Time : বুধবার ৭ অক্টোবর, ২০২০
  • ৩৭৯ বার পঠিত

মোঃ নয়ন শেখ, স্টাফ রিপোর্টার:

নড়াইল লোহাগড়া উপজেলার সামনে কালনা মহাসড়ক অবরোধ করে শান্তিপূর্ণভাবে সারাদেশে চলমান ধর্ষণের বিরুদ্ধে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ।

বুধবার (৭ অক্টোবর) সকাল ১১ টার সময়, লোহাগড়া উপজেলার সামনে কালনা মহাসড়ক অবরোধ করে, ধর্ষিত নারী, ধর্ষিত মা, ধর্ষিত আজ দেশ এমন হলে কেমনে গড়বো সোনার বাংলাদেশ। এমনো হাজার স্লোগানের মাধ্যমে প্রত্যেক শিক্ষার্থীর ব্যানার হাতে করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদের ঝড় তোলেন।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন, লক্ষীপাশা ইউনিয়ন চেয়ারম্যান কাজী বনি আমিন,নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি শেখ সগির উদ্দিন সনেট।লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এফএম রোমান রায়হান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের ডাক্সু এর ক্রীড়া সম্পাদক সুজন শেখ, ঢাকা বিশ্ববিদ্যালয় স্যার এ এফ রহমান হলের মুক্তিযুদ্ধ মঞ্চ এর সভাপতি ফাতিন আলমাস প্রমুখ।

এসময় প্রত্যেককেই তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন সারা দেশে ধর্ষণের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে হবে সরকারের। শুধু সরকার নয় আমাদের নিজেদের কেও এর বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে আইনশৃঙ্খলা বাহিনীর এদিকে সবসময় সোচ্চার হতে হবে। যেন এ ধরনের অপরাধ করে কোন অপরাধী ঘুরে না বেড়াতে পারে, এদের কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে। যাতে এ ধরনের কাজ করার সাহস হারিয়ে ফেলে ধর্ষকেরা।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..