সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

গোদাগাড়ীতে র‌্যাব-৫ এর অভিযানে ১ কেজি ৯৯০ গ্রাম হেরোইনসহ ১ জন গ্রেপ্তার

মোঃ রবিউল ইসলাম মিনাল, গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধিঃ
  • Update Time : বুধবার ৭ অক্টোবর, ২০২০
  • ২৩৪ বার পঠিত

মোঃ রবিউল ইসলাম মিনাল, গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহী গোদাগাড়ীতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি আভিযানিক দল ৭ অক্টোবর বুধবার দুপুর ২টার দিকে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার রামনগর লালবাগ গ্রামের হেলিপ্যাডের পূর্বপাশে সামসুল হকের বাড়ীর সামনের রাস্তায় ২ কোটি টাকা মূল্যের ১ কেজি ৯৯০ গ্রাম মরণনেশা হেরোইনসহ ১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের নিউ ইসলামপুর মহল্লার মৃত রেনু বেগম ও কাঞ্চন মিয়ার ছেলে মো. রবিজুল ইসলাম (৫০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোদাগাড়ীতে অভিযান পরিচালনা করে ২ কোটি টাকার ১ কেজি ৯৯০ গ্রাম হেরোইনসহ হাতেনাতে রবিজুলকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রবিজুল মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় গোদাগাড়ী থানায় একটি মামলা রুজু করা হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..