বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:১৫ অপরাহ্ন

News Headline :
মহান বিজয় দিবস উদযাপন বাস্তবায়ন লক্ষ্যে তাড়াশে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত তাড়াশে ৫২ বছর বয়সে এসএসসি পাশ করলেন কৃষক মতিন তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত

ধর্ষণের বিরুদ্ধে ফুঁসে উঠেছে ত্রিশাল

এস.এম. জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহ বিভাগীয় প্রধানঃ
  • Update Time : বুধবার ৭ অক্টোবর, ২০২০
  • ৪৬৩ বার পঠিত

এস.এম. জামাল উদ্দিন শামীম, ময়মনসিংহ বিভাগীয় প্রধানঃ

সারা বাংলাদেশের সকল ধর্ষকদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে ফুঁসে উঠেছে ত্রিশালের সমাজসেবা মূলক সংগঠনগুলো।

ত্রিশাল শহরের প্রাণকেন্দ্র ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাসস্টপে ধর্ষণ বন্ধ করুন,সুস্থ সুন্দর দেশ গড়ুন এ শ্লোগানে ত্রিশাল হেল্পলাইনের আয়োজনে বিশাল মানববন্ধন করে সংগঠন গুলো।

বুধবার ৭ অক্টোবর সকাল ১১ ঘটিকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের বাসস্টপ এলাকায় ঘন্টাব্যাপী এ মানব বন্ধনে আলাদা আলাদা ব্যানারে মানববন্ধনে বিভিন্ন সামাজসেবা মূলক সংগঠন অংশ গ্রহণ করে।

“নারী নির্যাতন ও ধর্ষণের ঘটনায় নিরবতা আর না।প্রতিবাদ করি, প্রতিরোধ গড়ে তুলি” শ্লোগানে হাত বাড়াও সংগঠন, “মানবতার সেবায় অগ্রগতির ধারায়”শ্লোগানে অগ্রগতি ও নব গঠিত সামাজসেবা মূলক সংগঠন অনির্বাণ বমানব বন্ধনে অংশ গ্রহণ করে।

মানববন্ধনে অংশ নেয়া প্রতিবাদী সংগঠনগুলোর সকল সদস্য ধর্ষকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিভিন্ন স্লোগান সম্বলিত প্লেকার্ড হাতে নিয়েছিল।

জানা গেছে, আজ বুধবার সকাল থেকেই ত্রিশাল শহরের বাসস্ট্যান্ড পয়েন্টে বিভিন্ন প্ল্যাকার্ড হাতে নিয়ে জড়ো হতে থাকে সংগঠন গুলো। একে একে বিশাল অংশ জুড়ে অবস্থান নেয়। এরপর ধর্ষকদের বিরুদ্ধে মানববন্ধনে বিভিন্ন সংগঠনের বক্তব্যে সবার একই দাবি ধর্ষকদের দৃষ্টান্তমূলক সর্বোচ্চ শাস্তি ফাঁসি চাই ফাঁসি চাই।

মানববন্ধনকে কেন্দ্র করে সেখানে বিপুলসংখ্যক পুলিশের সদস্য উপস্থিত ছিল। উল্লেখ্য সম্প্রতি সারা বাংলাদেশে ধর্ষণ বেড়ে গেছে। গত কয়েকদিন ধরেই ফুঁসে উঠেছে দেশের মানুষ। সবার একটাই দাবি ধর্ষণের বিরুদ্ধে সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলতে হবে। আর ধর্ষকদের কঠোর শাস্তি দিতে হবে। যাতে ভবিষ্যতে কেউ আর এই ধরনের জঘন্য কাজ করার সুযোগ না পায়।


Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..