সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১১ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

কলাপাড়া মহিলা বিষয়ক কর্মকর্তাকে আদালতের শোকজ

এইস এম রাকিবুলইসলাম হৃদয়, পটুয়াখালী জেলা প্রতিনিধি:
  • Update Time : মঙ্গলবার ৬ অক্টোবর, ২০২০
  • ১৯৩ বার পঠিত

এইস এম রাকিবুলইসলাম হৃদয়, পটুয়াখালী জেলা প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাঃ তাছলিমা আখতারকে শোকজ করেছেন আদালত। রবিবার (৪অক্টোবর) বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার এর আদালত এ আদেশ প্রদান করেন।

আদালত সূত্র জানায়, উপজেলার লতাচাপলি ইউনিয়নের আছালত খাঁ পাড়া গ্রামের রুস্তম হাওলাদার এর পুত্র ছগির হাওলাদার দাম্পত্য কলহের জেরে স্ত্রী দুলিয়া বেগম সহ ৫জনের বিরুদ্ধে নগদ টাকা ও স্বর্নালঙ্কার চুরির অভিযোগ এনে ১০ ডিসেম্বর ২০১৯ একটি নালিশী মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাকে মামলায় বর্নিত অভিযোগের বিষয়ে আদালতে তদন্ত শেষে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন। কিন্তু দীর্ঘদিনেও মহিলা বিষয়ক কর্মকর্তা আদালতে প্রতিবেদন দাখিল না করায় রবিবার (৪অক্টোবর) বিজ্ঞ কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শোভন শাহরিয়ার এর আদালত তাকে শোকজ করেন।

আদালতের বেঞ্চ সহকারী মোঃ ফেরদৌস মিয়া এ ঘটনার সত্যতা স্বীকার করেন।

অপরদিকে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোসাঃ তাছলিমা আখতারকে স্বশরীরে তলব করেছেন বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। বিজ্ঞ ট্রাইব্যুনাল সম্প্রতি এ আদেশ প্রদান করেন। বিজ্ঞ ট্রাইব্যুনালে তার স্বাক্ষরিত দু’রকমের তদন্ত প্রতিবেদন দাখিল হওয়ায় তাকে স্বশরীরে তলব করা হয়েছে বলে জানিয়েছে ট্রাইব্যুনাল সূত্র।

তবে মহিলা বিষয়ক কর্মকর্তা বলেছেন মামলায় বর্নিত ঘটনার সাথে অবিকল রেখে বাদী পক্ষের সাফাই গাওয়া প্রথম প্রতিবেদনটি তার স্বাক্ষর, অফিসের সীল জাল করে দাখিল করা হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..