সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:১২ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

সিরাজগঞ্জে বিশ্ব শিক্ষক দিবস পালনঃ শিক্ষা ব্যবস্থা জাতীয় করণ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

আজিজুর রহমান মুন্না, সিরাজগঞ্জ:
  • Update Time : সোমবার ৫ অক্টোবর, ২০২০
  • ২০৬ বার পঠিত

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) সিরাজগঞ্জ জেলা শাখার আয়োজনে- বিশ্ব শিক্ষক দিবস পালন উপলক্ষ্যে – করোনা শিক্ষা সংকট, উত্তোরণ ও শিক্ষা ব্যবস্থা জাতীয় করণশীর্ষক পরামর্শ ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলায়াত, গীতাপাঠ, অতিথিদের ফুলেল শুভেচ্ছা প্রদান, শহীদের স্বরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সোমবার ৫ (অক্টোবর) সকাল সাড় ১০টায় সিরাজগঞ্জ শহরের জেলা মুক্তিযোদ্ধা সংসদ মিলনায়তনের ২য় তলায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সদর-কামারখন্দ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ হাবিবে মিল্লাত মুন্না। তিনি বলেন, করোনা সারা বিশ্বে বৈশ্বিক অবস্থা ভেঙে পড়েছে। করোনা যুদ্ধে বর্তমান সরকার বলিষ্ঠভাবে মোকাবিলা করছেন, জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আরো বলেছেন, শিক্ষা ব্যবস্থাকে আন্তর্জাতিক মর্যাদায় পরিনত করতে হবে। শিক্ষকদের এগিয়ে আসতে হবে সু-শিক্ষা দান করে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। শিক্ষক হলো মানুষ গড়ার কারিগর। করোনা কালে সবাইকে আরো নিয়ম মানতে হবে, নিয়মিত ভাবে মাস্ক, সাবান/হ্যান্ড ওয়াশ দিয়ে ঘন ঘন হাত ধৌত করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ (৩) রায়গঞ্জ-তাড়াশ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ আব্দুল আজিজ, জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন ফারুক, সিরাজগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র হেলাল উদ্দিন, তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান, অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, শাহজাদপুর উপজেলার পরিষদের চেয়ারম্যান ও সাবেক অধ্যক্ষ আজাদ রহমান, সিরাজগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান অধ্যাপিকা হাসনা হেনা, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এলিজা সুলতানা প্রমুখ।

প্রধানবক্তা হিসেবে বক্তব্যে রাখেন, বাকশিস কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সম্পাদক অধ্যাপক মোঃ আজাহার আলী মিঞা। এতে সভাপতিত্ব করেন, জেলা বাকশিস এর সভাপতি অধ্যক্ষ বদিউর রহমান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, জেলা বাকশিস সহ-সভাপতি হাসান ইমাম ও সাধারণ সম্পাদক ইকবাল হাসান, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..