সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৪৩ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

বাফুফে নির্বাচন: সদস্য পদে গাজীপুরের সন্তান নূরুল ইসলাম নূরু নির্বাচিত

আব্দুল খালেক সুমন, স্টাফ রিপোর্টার, সময়ের সংবাদঃ
  • Update Time : সোমবার ৫ অক্টোবর, ২০২০
  • ৩৮৩ বার পঠিত

আবার অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচন। ভোট প্রদানের মধ্য দিয়ে নতুন মেয়াদে বাফুফের নেতৃত্ব ঠিক করেছেন কাউন্সিলরা।

টানা চতুর্থ মেয়াদে বাফুফের সভাপতি নির্বাচিত হলেন সাবেক ফুটবলার কাজী মোঃ সালাউদ্দিন। তিনি ভোট পেয়েছেন ৯৪টি। তার দুই প্রতিদ্বন্ধী বাদল রায় ৪০টি ও স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম মানিক মাত্র ১টি ভোট পেয়েছেন। সিনিয়র সহ-সভাপতি পদে সম্মিলিত পরিষদের সালাম মুর্শেদী ৯১টি ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধী সমন্বয় পরিষদের শেখ মোহাম্মদ আসলাম পেয়েছেন ৪৪টি।

চারটি সহ-সভাপতি পদের তিনটিতে নির্বাচিত হয়েছেন মোহাম্মদ ইমরুল হাসান (৮৯), কাজী নাবিল আহমেদ (৮১) ও আতাউর রহমান ভূঁইয়া মানিক (৭৫)। তারা সবাই সম্মিলিত পরিষদের প্রার্থী ছিলেন। স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়াল ও সমন্বয় পরিষদের মহিউদ্দিন আহমেদ মহী সমান ৬৫টি করে ভোট পেয়েছেন। ফলে চতুর্থ সহ-সভাপতি পদের জন্য এই দুই প্রার্থীর মধ্যে পুনরায় নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ অক্টোবর।

নির্বাহী সদস্য পদেও সালাউদ্দিনের নেতৃত্বাধীন সম্মিলিত পরিষদের জয় জয়কার। ১৫টি সদস্য পদের মধ্যে নয়টি পেয়েছে তারা। সম্মিলিত পরিষদ থেকে নির্বাচিত হয়েছেন, জাকির হোসেন চৌধুরী ৮৭। আব্দুল ওয়াদুদ পিন্টু ৮৬। বিজন বড়ুয়া ৮৫। মোঃ আরিফ হোসেন মুন ৮৫। মোঃ নূরুল ইসলাম নূরু ৮৪। মোঃ মাহি উদ্দিন আহমেদ সেলিম ৮৪।টিপু সুলতান ৮১। সত্যজিৎ দাশ রুপু ৭৬। মোঃ ইলিয়াস হোসেন ৭৫। ইমতিয়াজ আহিদ সবুজ ৭৪। মাহফুজ আক্তার কিরণ ৭০। হারুনুর রশিদ ৭০। মোঃ আমের খান ৬৯। মোঃ সাইফুল ইসলাম ৬৯। মহিদুর রহমান মিরাজ ৬৮ ভোট।

শনিবার (৩ অক্টোবর) রাজধানীর সোনারগাঁও হোটেলে বাফুফের নির্বাচনে ১৩৯ ভোটের মধ্যে ভোট পড়েছে ১৩৫টি। দুজন কাউন্সিলর উপস্থিত ছিলেন না, ভোট দেননি আরও দুজন। এদিকে গাজীপুরের সন্তান নূরুল ইসলাম নূরু সদস্য পদে পঞ্চম স্থানে ভোটের মাধ্যমে বিজয়ী হাওয়ায় বিভিন্ন বিভিন্ন স্তরের জনগন তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে।

এই সময় উপস্থিত সাংবাদিকদের জানান মহান আল্লাহ তায়ালা আমাকে বিজয়ের মালা পরিয়েছে এজন্য আমি মহান আল্লাহ তায়ালা নিকট শুকরিয়া আদায় করি এবং যারা আমার জন্য দোয়া সমর্থন ও মূল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছে আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করি।
আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..