বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:২৬ পূর্বাহ্ন

কাজেম -সাইফুল প্যানেলে ভোট দিন; -এ্যাডঃ কাজেম

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : সোমবার ৩১ আগস্ট, ২০২০
  • ৩২০ বার পঠিত

চৌধুরী নুপুর নাহার তাজ, দিনাজপুর জেলা প্রতিনিধি; বার এবং বেঞ্চের মধ্যে যতখনি সম্পর্ক বাড়ানো সম্ভব, সেটা করা হবে। এ নির্বাচনে আমরা ৬ দফা অঙ্গীকার ঘোষনা করেছি। অঙ্গীকারগুলো হলো-দূর্নীতিমুক্ত স্বচ্ছ ও জবাবদিহিমূলক আইনজীবী সমিতি গঠন।

আইনজীবী সমিতির অবকাঠামোগত উন্নয়নসহ সার্বিক উন্নয়ন অব্যাহত রাখা। ডিজিটাল আইনজীবী সমিতি গঠন ও আইনজীবী সমিতির হিসাব সংরক্ষণ এবং অফিস ব্যবস্থাপনাকে ডিজিটালাইজড করণ। কোর্ট পুলিশ ও আদালত প্রাঙ্গণে টাউট বাটপারদের দৌরাত্ব বন্ধ করণ। লোকাল বেনাভোলেন্ট ফান্ডকে বৃদ্ধি ও সততার সাথে জেনারেল ফান্ডকে বৃদ্ধি ও সততার সাথে জেনারেল ফান্ড ও লোকাল বেনাভোলেন্ট সংরক্ষণ করণ।

সর্বপরি পেশাগত মর্যাদা সমুন্নত রাখতে আমরা সচেষ্ট থাকবো। প্রয়োজনে নতুন আইনজীবীদের জন্য আইনজীবী সমিতির পক্ষ থেকে স্বল্প মেয়াদী প্রশিক্ষণের ব্যবস্থা করবো। আমি আপনাদের কাছে কোনদিন কিছু চাইনি, আজ কাজেম-সাইফুল পরিষদে আপনাদের মূল্যবান ভোট টাইছি। আপনারা আমাদেরকে যোগ্য মনে করলে একটি করে ভোট দেবেন।

৩১ আগষ্ট সোমবার দিনাজপুর জেলা আইনজীবী সমিতি ভবণে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ মনোনীত এবং সম্মিলিত আইনজীবী পরিষদ সমর্থিত “কাজেম-সাইফুল” প্যানেলের পরিচিতি সভায় সভাপতি প্রার্থী এ্যাডঃ কাজেম উদ্দিন আহমেদ উপরোক্ত কথাগুলো বলেন। আইনজীবী সমিতির নির্বাচন পরিচালনা সমিটি আয়োজিত এ পরিচিতি সভায় আরো বক্তব্য রাখেন, সহ-সভাপতি প্রার্থী এ্যাডঃ আজফার হোসেন চৌধুরী বঙ্গবাবু, আলহাজ্ব এ্যাডঃ মোঃ সলিমুল্লাহ সেলিম, সাধারন সম্পাদক প্রার্থী হাজী মোঃ সাইফুল ইসলাম-১, সহ-সাধারন সম্পাদক প্রার্থী এ্যাডঃ মোঃ মজনু সরকার, এ্যাডঃ অপূর্ব রায়, কোষাধ্যক্ষ প্রার্থী এ্যাডঃ মোঃ শাহজাহান আলম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক প্রার্থী এ্যাডঃ মোছাঃ সাবিনা ইয়াসমিন কাকলী, সমাজ কল্যাণ ও ধর্ম সম্পাদক এ্যাডঃ দেলোয়ার হোসেন-২, পাঠাগার সম্পাদক এ্যাডঃ মোঃ মাসুদ রানা-১, সদস্য এ্যাডঃ মোঃ ওবায়দুল ইসলাম, এ্যাডঃ মোঃ জাকারিয়া হোসেন, এ্যাডঃ কমল কান্ত কর্মকার, এ্যাডঃ মোঃ আরিফ ইকবাল হাসমী, এ্যাডঃ মাসুদা বেগম প্রমুখ।

উল্লেখ্য, ১৪২৭ বাংলা সনের কার্যকরী পরিষদের নির্বাচনে আগামী ৫ সেপ্টেম্বর ২০২০ শনিবার সকাল ১০ টা হতে বিকাল ৩টা পর্যন্ত বিরতিহীনভাবে দিনাজপুর জেলা আইনজীবী সমিতির ভোট গ্রহণ করা হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..