বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:০০ পূর্বাহ্ন

করোনায় গোপালপুরে প্রথম পুলিশ সদস্যদের মৃত্যু

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : রবিবার ৩০ আগস্ট, ২০২০
  • ২৭০ বার পঠিত

বিধান চন্দ্র রায়,স্টাফ রিপোর্টারঃকরোনাভাইরাসে টাঙ্গাইলের গোপালপুর থানার এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

রোববার (৩০ আগস্ট) সকালে ঢাকার রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃতের ব্যাক্তি নাম সাধন চন্দ্র বর্মন (৪২)। তিনি গোপালপুর থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। এ প্রথম জেলার কোনও পুলিশ সদস্য করোনায় মৃত্যু হলো।

সাধন চন্দ্র বর্মন ১৯৯৭ সালে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দান করেন। তার বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধামপুর গ্রামে। তার বাবার নাম পুলিশ বিহারী। তিনি স্ত্রী এবং দুই ছেলে রেখে গেছেন।

এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও জেলা পুলিশের মিডিয়া ফোকাল পয়েন্ট শাহিনুল ইসলাম এবং গোপালপুর থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, গত ১২ আগস্ট সাধন চন্দ্র বর্মন করোনায় আক্রান্ত হন। পরে প্রথমে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৪ আগস্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়।

প্রথম দিকে তার হালকা জ্বর, সর্দি এবং কাশি হয়। পরে তার শ্বাসকষ্ট শুরু হয়। এর পর থেকে তিনি আইসিইউতে ছিলেন। গতকাল থেকে তার তীব্র শ্বাসকষ্ট শুরু হয়। পরে গতকাল শনিবার থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন। পরে আজ সকালে লাইফ সার্পোটে থাকা অবস্থায় তার মৃত্যু হয়।

এদিকে, টাঙ্গাইল জেলা পুলিশ, মহেড়া পুলিশ, পিবিআই এবং নৌ পুলিশের শতাধিক পুলিশ সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন। এর মধ্যে বেশিরভাগ পুলিশ সদস্যই সুস্থ হয়েছেন।

টাঙ্গাইলে করোনাভাইরাসের রোববার নতুন করে ৭ জন আক্রান্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ৫২৪ জনে। করোনায় জেলায় মোট ৪৪ জনের মৃত্যু হয়েছে। মোট সুস্থ হয় ১ হাজার ৭৭৮ জন, আর চিকিৎসাধীন রয়েছেন ৭০২ জন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..