বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:২৫ পূর্বাহ্ন

হরিরামপুরে পানিতে ডুবে শারীরিক প্রতিবন্ধী শিশুর মৃত্যু

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শনিবার ২৯ আগস্ট, ২০২০
  • ৮৩০ বার পঠিত

আবিদ হাসান, মানিকগঞ্জ প্রতিনিধি ; মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলায় পানিতে ডুবে এক শারীরিক প্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে। (২৯ আগষ্ট) শনিবার বিকেলে উপজেলার গোপিনাথপুর ইউনিয়নের গোপীনাথপুর চরপাড়া গ্রামে ইছামতী নদী থেকে ডুবুরিরা শিশুর লাশ উদ্ধার করে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, উপজেলার গালা ইউনিয়নে অবস্থিত ঝিটকা বাজারে প্রায় ৬/৭ বছর আগে রুবেল(১২) নামের এই মানসিক প্রতিবন্ধী ছেলেটা আসে। এরপর থেকে সে গোপীনাথপুরে থাকে। শনিবার দুপুর ১টার দিকে গোপীনাথপুর চরপাড়া গ্রামে ইছামতী নদীতে গোসল করতে নেমে ডুবে যায়। পরে তাকে খোঁজাখুজি করে না পেয়ে স্থানীয়রা ইউপি চেয়ারম্যানকে জানান। পরে চেয়ারম্যান ডুবুরিদের খবর দিলে, তারা এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে আরিচা স্থল কাম নদী ফায়ার স্টেশনের সাব অফিসার মোঃ সবজেল হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘনটাস্থলে এসে সাড়ে তিন টায় লাশটি উদ্ধার করে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে বুঝিয়ে দিয়েছি।

গোপীনাথপুর ইউপি চেয়ারম্যান আব্দুল কুদ্দুস জানান, আমি মুঠোফোনে ঘটনাটি জানতে পেরে ডুবুরিদের খবর দিলে তারা এসে অল্প কিছুক্ষণের মধ্যেই লাশটি উদ্ধার করে আমাকে হস্তান্তর করে গেছে, আমরা লাশটি দাফনের ব্যবস্থা করছি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..