বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

কামারখন্দে ভূটভুটির নিচে চাপা পড়ে কৃষকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ
  • Update Time : শুক্রবার ২৮ আগস্ট, ২০২০
  • ১৬৯ বার পঠিত

সিরাজগঞ্জের কামারখন্দে পাটের আঁশ ছাড়ানোর সময় ভুটভুটির নিচে চাপা পড়ে সামছু সরকার (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

সে উপজেলার চরকুড়া গ্রামের জহুরুল ইসলাম সরকারের ছেলে।

শুক্রবার (২৯ আগস্ট) উপজেলার চরকুড়া আঞ্চলিক সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একই এলাকার নারী ও শিশু সহ আরো তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন, মালেকা (৬০) নুর জাহান (১০) এবং ইয়াহিয়া (৪২)।

নিহতের ছোট ভাই আয়নাল সরকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এ ব্যাপারে কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সাব অফিসার আফাজ উদ্দিন জানান, সকালে চরকুড়া গ্রামের আঞ্চলিক সড়ক দিয়ে একটি ভুটভুটি যাচ্ছিল। এমতাবস্থায় ভুটভুটিটি চড়কুড়া গ্রামের সামছু সরকারের বাড়ীর সামনে এসে পৌঁছালে ভুটভুটিটি রাস্তার বাম পাশে উল্টে যায়। সেখানে পাটের আঁশ ছাড়াতে ব্যস্ত থাকা কৃষক সামছু সরকার, মালেকা ও নুর জাহান এবং পথচারী ইয়াহিয়া ওই ভুটভুটির নিচে চাপা পড়ে।
পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা ঘটনাস্থলে পোঁছে তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে প্রেরণ করে। আহতদের মধ্যে সামছু সরকারের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নতি চিকিৎসার জন্য বগুড়ায় রেফার্ড করেন চিকিৎসক। বগুড়ায় যাওয়ার পথে জেলার রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনা এলাকায় পৌঁছালে বিকেলের দিকে মারা যান সামছু সরকার।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..