বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

নওগাঁ-৬ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীর মোটরসাইকেল শোডাউন

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২৭ আগস্ট, ২০২০
  • ৩১৬ বার পঠিত

অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনকে মনোনয়নপত্র প্রত্যাশী আনোয়ার হোসেন হেলাল বলেন, এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূল করে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের সারাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন উত্তোলন করেছি। আওয়ামী লীগের সাথে আমাদের পরিবারের রক্ত মিশে আছে। গত ২০১৮ সালে নির্বাচনে আমি এই আসন থেকে দলীয় মনোনয়ন তুলেছিলাম। আশা করছি এবার মাননীয় প্রধানমন্ত্রী আমাকে বঞ্চিত করবেন না। শোডাউনকালে রাণীনগর উপজেলার রাজাপুর জিয়ানীপাড়ার মোড়ে সাংবাদিকদের
প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, জনগণের ভাল বাসায়
আমি দুই বার বিপুল ভোটে উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে জয়লাভ করে সরকারকে এ আসন উপহার দিতে পারবো ইনশাআল্লাহ। আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন হেলালের বিশাল মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকালে ১১ টার দিকে রাণীনগর উপজেলা সদরের গোল চত্ত্বর থেকে প্রায় ৭-৮ শ’ মোটরসাইকেল নিয়ে রাণীনগর ও আত্রাই উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে এই শোডাউন করেন তিনি।

এ সময় থেমে থেমে পথসভা ও জনগনের সাথে কুশল বিনিময় করেন রাণীনগর উপজেলা
আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল।
শোডাউনে স্থানীয় আওয়ামী লীগ, যুব লীগ, স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন পর্যায়ের প্রায় দুই হাজার নেতাকর্মীরা অংশ নেয়।

উল্লেখ্য যে গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম মারা গেলে আসনটিকে নির্বাচন অফিস থেকে শুণ্য ঘোষণা করা হয়। ইতি মধ্যে মনোনয়ন পেতে প্রায় ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী আওয়ামী লীগের দলীয় মনোনয়ন উত্তোলন করেছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..