বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জুড়ানপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

সাঈদ তারেক মাহমুদ :
  • Update Time : বুধবার ২৬ আগস্ট, ২০২০
  • ৩৫৬ বার পঠিত

মুজিব বর্ষের অঙ্গীকার,”পুলিশ হবে জনতার”এই স্লোগানকে সামনে রেখে আইনী সহায়তা মানুষের দোর গোড়ায় পৌছে দেওয়ার জন্য ০১ নং জুড়ানপুর ইউনিয়নে বিট পুলিশ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

২৬ শে আগস্ট সকাল ১১ টার দিকে বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জনাব, মোঃ আবু রাসেল সিনিয়র সহকারী পুলিশ সুপার দামুড়হুদা সার্কেল চুয়াডাঙ্গা, জনাব মোঃ আব্দুল খালেক, অফিসার ইনচার্জ দামুড়হুদা মডেল থানা, বিট অফিসার এসআই মোঃ আমজাদ হোসেন, এবং সহকারী বিট অফিসার। এছাড়া আরো উপস্থিত ছিলেন ০১ নং জুড়ানপুর ইউনিয়ন পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জনাব সোহরাব হোসেন, জুড়ানপুর ইউনিয়ন এর বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য ও স্থানীয় বিভিন্ন গন্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় বক্তব্য প্রদান করেন জনাব, মোঃ আবু রাসেল, সিনিয়র সহকারী পুলিশ সুপার দামুড়হুদা সার্কেল, চুয়াডাঙ্গা, জনাব, মোঃ আব্দুল খালেক, অফিসার ইনচার্জ, দামুড়হুদা মডেল থানা,জুড়ানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সোহরাব হোসেন।

এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন,বাল্য বিবাহ রোধ, নারী নির্যাতন, ইফটিজিং রোধকল্পে বিট পুলিশ পুলিশিং কার্যক্রম চালু করা হয়। সর্বোপরি এলাকার মানুষের কষ্ট লাঘবের জন্য এবং পুলিশিং সেবা মানুষের দোর গোড়ায় পৌছে দেওয়ার লক্ষ্যে ও পুলিশি কার্যক্রম আরো গতিশীল করতে এই বিট পুলিশিং কার্যক্রম উদ্বোধন করা হয়।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..