বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১২:১৫ অপরাহ্ন

সাভারে ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল

গোলাম সারওয়ার সজলঃ
  • Update Time : সোমবার ২৪ আগস্ট, ২০২০
  • ৩৪৯ বার পঠিত

সাভারের যাদুরচর এলাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও ২১ আগস্টের ভয়াবহ গ্রেনেড হামলার ১৬ তম বার্ষিকী উপলক্ষে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে নিহত শহীদের স্মরনে স্মরণ সভা দোয়া মাহফিল, ত্রাণ বিতরণ ও গনভোজ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তেঁতুলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর।

এসময় ২১ শে আগস্টের সেই গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ সহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ সকল শহীদ এবং গ্রেনেড হামলায় নিহত সকলের আত্মার শান্তি কামনায় দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক সায়েম মোল্লা,সাভার থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক হাজী লিয়াকত হোসেন, তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক শাহজাহান মেম্বার, ইউপি সদস্য রফিকুল ইসলাম, ইউপি সদস্য ফিরোজ কাজল, ইউপি সদস্য আলমাস হোসেন, ইউপি সদস্য নিজাম আহমেদ, ইউপি সদস্য মিন্টু মেম্বারসহ সাভার উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ,যুব লীগ ছাত্রলীগ নেতৃবৃন্দ সহ আরো অনেকে ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..