মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১১:২৮ অপরাহ্ন

কোটি টাকা মূল্যের প্রাচীন মূদ্রা ও ১৯৪ বোতল ফেন্সিডিলসহ আটক-১

অহিদুল ইসলাম, নওগাঁ প্রতিনিধিঃ
  • Update Time : রবিবার ২৩ আগস্ট, ২০২০
  • ২২৮ বার পঠিত

নওগাঁয় র‌্যাবের অভিযানে ৮৮ লাখ টাকা মূল্যের ৩টি মুদ্রা ও ভারতীয় মাদক ১৯৪ বোতল ফেন্সিডিলসহ এক যুবক আটক। আজ রবিবার (২৩ আগস্ট) রবিবার র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট কাম্পের অভিযানিক দলের কোম্পানী কমান্ডার ও অতিরিক্তি পুলিশ সুপার এম এম মোহাইমেনুর রশিদ পিপিএম-সেবা’র নেতৃত্বে র‌্যাবের অভিযানিক দল নওগাঁর সাপাহার উপজেলার ভারতীয় সীমান্তবর্তী খঞ্জনপুর এলাকায় অভিযান চালিয়ে মূল্যমান মুদ্রা ও ফেন্সিডিলসহ ঐ যুবককে আটক করেন।

আজ সকাল ১১ টায় জয়পুরহাট র‌্যাব-৫ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের আভিযানিক দলের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম. এম. মোহাইমেনুর রশিদের নেতৃত্বে রবিবার রাত ১ টায় সাপাহার উপজেলার খঞ্জনপুর এলাকায় অভিযান পরিচালনা করে প্রাক ব্রিটিশ আমলের একটি মুদ্রা যার মূল্য ৫০ লাখ টাকা, ব্রিটিশ আমলের মুদ্রা ১টি যার মূল্য ৩৫ লাখ ৫০ হাজার টাকা।

পাকিস্তান আমলের ১টি মুদ্রা যার মূল্য ২ লাখ ৫০ হাজার টাকা এবং ফেন্সিডিল ১৯৪ বোতল যার বিক্রয় মূল্য ৩ হাজার ৪০০ টাকা, মোবাইল ১টি, সীম কার্ড ২টি, মেমোরী কার্ড ১টিসহ মাদক ব্যবসায়ী সেলিম হোসেনকে হাতেনাতে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে নওগাঁ জেলাসহ আশপাশ এলাকার মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। তার বিরুদ্ধে সাপাহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও পুরাকীর্তি আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..