মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৯:৪০ অপরাহ্ন

দর্শনা থানার ওসি মাহবুবুর রহমানের নিকট মাদক ব্যবসায়ীর আত্মসমর্পন

সাঈদ তারেক মাহমুদ/মশিউর রহমান :
  • Update Time : শনিবার ২২ আগস্ট, ২০২০
  • ২৪০ বার পঠিত

মাদক নির্মূল করার লক্ষ্যে চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর দিকনির্দেশনায় প্রতিনিয়ত মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছেন চুয়াডাঙ্গা জেলা পুলিশ।

ধারাবাহিকতায় অংশ হিসেবে চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান কাজল এর কাছে আত্মসমর্পণ করেছেন পারকৃষ্ণপুর -মদনা ইউনিয়নের ঝাঁঝাডাঙ্গা গ্রামের মহিউদ্দিন আহমদ ছেলে খোকন, ব্যবসা ও মাদক সেবন ছাড়ার অঙ্গীকার করেন। শনিবার ২২ আগস্ট দুপুর ১.৩০ মিনিটের দিকে দর্শনা থানাধীন চিহ্নিত মাদক সেবী এবং মাদক ব্যবসায়ী পারকৃষ্ণপুর -মদনা ইউনিয়নের ঝাঁঝাডাঙ্গা গ্রামের খোকন( ৪৫)। তাহার পারিবারের বাবা, স্ত্রী, সন্তান সঙ্গে নিয়ে দর্শনা থানায় হাজির হয়ে জানায় যে, সে একজন মাদকসেবী ও মাদক ব্যবসায়ী। সে স্বাভাবিক জীবনে ফিরে আসতে চায়। থানায় আত্মসমর্পণের পর সে জানায়, যে ভবিষ্যতে সে আর মাদক ব্যবসা বা মাদক সেবন করবে না।

দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান কাজল বিষয়টা নিয়ে উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে তাকে স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগ দেয়া হয়। তাকে ভবিষ্যতের জন্য এই মর্মে সতর্ক করা হয় যে প্রকৃত অর্থেই মাদক সেবন ও মাদক ব্যবসা ছেড়ে তার প্রকৃত মানুষ হয়ে ওঠার অঙ্গীকার বাস্তবে রূপ লাভ করে। ভবিষ্যতে তার বিরুদ্ধে এ ধরনের কোনো অভিযোগ আসলে তা তদন্তে সত্য প্রমাণ হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে মর্মে তাকে সাফ জানিয়ে দেওয়া হয় মাদক ব্যবসায়ী খোকন কে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..