সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০১:০২ অপরাহ্ন

News Headline :
তাড়াশে সদ্য যোগদানকৃত শিক্ষা অফিসার ও নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান তাড়াশে ২ হাজার শীতার্তদের মাঝে এমপি আজিজের কম্বল বিতরণ বাল্যবিবাহ বন্ধ করতে রাতে বিয়ে বাড়িতে ইউএনও তাড়াশে ৭০লিটার দেশীয় চোলাই মদসহ একজন আটক তাড়াশে শিক্ষার্থীদের রাস্তায় সুরক্ষার জন্য স্পিড ব্রেকার দিলেন ছাত্রলীগ তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা

“সময়ের সংবাদ”র পক্ষে থেকে ময়মনসিংহের সাংবাদিক শামীমের ঈদের শুভেচ্ছা

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শনিবার ২৩ মে, ২০২০
  • ২১৯ বার পঠিত

ময়মনসিংহ:

ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার পৌর এলাকার ৬নং ওয়ার্ডের আলহাজ্ব আব্দুল আজিজ মাষ্টার সাহেবের ছেলে ত্রিশাল অনলাইন প্রেসক্লাব ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ত্রিশাল শাখার সাধারণ সম্পাদক এবং সময়ের সংবাদ প্রত্রিকার বিশেষ প্রতিনিধি এস.এম.জামাল উদ্দিন শামীম ময়মনসিংহ তথা দেশ বাসিকে সময়ের সংবাদ প্রত্রিকার পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

শান্তি, সম্প্রীতি, ত্যাগ, তিতিক্ষা ও সংযমের বার্তা নিয়ে প্রতি বছর বিশ্বের মুসলিমদের কাছে হাজির হয়েছে পবিত্র কুরআন ঘোষিত শ্রেষ্ঠ মাস পবিত্র মাহে রমজান। এবারের রমজান মাসটি বিশ্ববাসীর কাছে ব্যতিক্রম,বাংলাদেশ সহ সারা বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী নোভেল করোনা ভাইরাস (কোভিড ১৯এর) সংক্রমণ থেকে বাঁচতে বেশিরভাগ দেশেই চলছে লকডাউন।

শামীম সকলের প্রতি অনুরোধ রাখেন, মুসলমানরা বাসায় অবস্থান করে ইবাদত-বন্দেগী করবেন।তিনি আরো বলেন-ঈদ মানে আনন্দ ঈদ মানে খুশি । পবিত্র ঈদুল ফিতর প্রতি বছর আমাদের জন্য নিয়ে আসে আনন্দের নতুন বার্তা। ঈদ আমাদের জাতীয় উৎসব। তাই আমাদের জাতীয় জীবনে বিদ্যমান সকল অশান্তি দূর করে আমরা নিতে পারি শান্তি প্রতিষ্ঠার উদ্যোগ। যদি তা সম্ভব হয়, তবে এই জাতীয় উৎসব আমাদের জাতীয় জীবনের সব ক্ষেত্রে আনন্দ বয়ে আনবে, আর সেটাই হোক সবার প্রত্যাশা।

নোভেল করোনাভাইরাস (কোভিড ১৯) মোকাবেলায় এবারের ঈদে সতর্ক অবলম্বন করার জন্য সকলের প্রতি আহবান জানিয়ে সাংবাদিক শামীম বলেন,এবারের ঈদে কাউকে আমন্ত্রন জানিয়ে বাসায় আনবেন না ও নিজে আমন্ত্রিত হয়ে কারও বাসায় যাবেন না।স্বাস্থ্য সচেতন থাকুন সুস্থ থাকুন নিরাপদ থাকুন আল্লাহর উপর ভরসা রাখুন বেশি বেশি করে আল্লাহ কে ডাকুন আল্লাহ আমাদের সবাইকে মহামারী করোনাভাইরাস থেকে রক্ষা করুন আমিন।

ঈদ হোক সবার জীবনে আনন্দের
উৎস।আসন্ন ঈদকে সামনে রেখে
এটাই আমার প্রত্যাশা।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..