বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

চট্টগ্রাম হালিশহর থানায় কর্মরত এক পুলিশ সদস্যের মৃত্যু

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শনিবার ২৩ মে, ২০২০
  • ১৬৬ বার পঠিত

মোঃ আল আমিন ষ্টাফ, রিপোর্টার: চট্টগ্রাম:

মেট্রোপলিটন পুলিশের পশ্চিম বিভাগের কনস্টেবল/২৯২৭ মোঃ নেকবার হোসেন(৪২),২৩ মে ২০২০খ্রী: সকাল ০৮:৩০ ঘটিকায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শারীরিক অসুস্থতা নিয়ে তিনি গত ১৬/০৫/২০২০খ্রী বিভাগীয় পুলিশ হাসপাতাল, চট্টগ্রামে ভর্তি হন। পরবর্তীতে শ্বাসকষ্টসহ অবস্থার অবনতি হলে গতকাল ২২/০৫/২০২০খ্রী তাঁকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়।

গত ১৮ মে প্রেরনকৃত তাঁর নমুনা পরীক্ষায় গতরাতে নেগেটিভ আসে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা বিষয়টি নিশ্চিত হবার জন্য মৃত্যুর পর পুনরায় তাঁর নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

অদ্য বিকাল ০৪:৩০ ঘটিকায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দামপাড়া পুলিশ লাইন্সে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় রেখে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়।

পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম মহোদয় সহ সিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উক্ত জানাজায় অংশগ্রহণ করেন এবং তাঁর মরদেহের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। জানাজা শেষে তাঁর দাফনের জন্য গ্রামের বাড়িতে মৃতদেহ প্রেরণ করা হয়।

কনস্টেবল মোঃ নেকবার হোসেন পাচ সন্তানের জনক। তাঁর গ্রামের বাড়ি ভোলা জেলার চরফ্যাশন থানায়।

তাঁর মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান বিপিএম, পিপিএম গভীর দুঃখ ও শোক প্রকাশ সহ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..