রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৯:৪৪ অপরাহ্ন

News Headline :
তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা তাড়াশে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও নাটোর জেলা শ্রমিকলীগের সভাপতি হলেন সাইফুল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তাড়াশে বিদ্যালয় খোলা, ছাত্রছাত্রী নেই! তাড়াশে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার প্রতিবাদে ইউনিয়ন আ:লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল  সিরাজগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন তাড়াশের তাজফুল

ভূরুঙ্গামারীতে প্রথম আক্রান্ত ৩ জনের করোনা জয়

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : শুক্রবার ২২ মে, ২০২০
  • ২৬৮ বার পঠিত

আজিজুল হক, নিজস্ব প্রতিবেদকঃ

ভূরুঙ্গামারীতে করোনা সনাক্ত প্রথম তিন ব্যক্তি ভাইরাস থেকে মুক্তি লাভ করেছেন। এরা হলেন উপজেলার সদর ইউনিয়নের খামার পত্রনবীশ গ্রামের আবেদ আলী ও আসমা খাতুন এবং পাথরডুবি ইউনিয়নের আশরাফুল ইসলাম। দ্বিতীয় ও তৃতীয় ধাপের নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ আসায় তাদেরকে সুস্থ্য ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্যবিভাগ।

এরা সবাই নিজ বাড়িতে আইসোলেশনে ছিলেন। গত ৭ মে, তাদের দেহে প্রথম করোনার অস্তিত্ব ধরা পড়ে।

উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ এএসএম সায়েম জানান, উপজেলায় এপর্যন্ত কোভিট আক্রান্ত মোট ৬ জনের মধ্যে ৩ জন সুস্থ্য হলেন। এরা ৩ জন একযোগে সনাক্ত হয়েছিলেন এবং আল্লাহর রহমতে একযোগেই সুস্থ হলেন।

তিনি আরো জানান, বাকি ৩ জনের মধ্যে ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে থাকা করোনা আক্রান্ত ব্যক্তির দেহে করেনার কোন উপসর্গ নেই। তবে তার দ্বিতীয় নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া খামারপত্র নবীশ গ্রামের সদ্য করেনা মুক্ত আসমা খাতুনের আক্রান্ত শাশুড়ী (৫০) ও তার ছোট ছেলে (১০) ভালো আছেন। তাদেরও কোন উপসর্গ নেই। তাদের দ্বিতীয় ধাপের নমুনা সংগ্রহের সময় হয়নি।

উল্লেখ্য, ভূরুঙ্গামারী থেকে এ পর্যন্ত মোট ১৬৯ জনের নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে পাঠানে হয়েছে। এপর্যন্ত নমুনা পরিক্ষার প্রাপ্ত ফলাফল ১৪৭।

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..