শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৮:৪৪ অপরাহ্ন

News Headline :
ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা তাড়াশে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও নাটোর জেলা শ্রমিকলীগের সভাপতি হলেন সাইফুল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তাড়াশে বিদ্যালয় খোলা, ছাত্রছাত্রী নেই! তাড়াশে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার প্রতিবাদে ইউনিয়ন আ:লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল  সিরাজগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন তাড়াশের তাজফুল তাড়াশে চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসা প্রতিষ্ঠান জবর দখলের অভিযোগ

বায়ার্ন মিউনিখে চুক্তির মেয়াদ দুই বছর বাড়িয়েছেন

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বৃহস্পতিবার ২১ মে, ২০২০
  • ১৪৫ বার পঠিত

ডেস্ক নিউজ:

বায়ার্ন মিউনিখে চুক্তির মেয়াদ দুই বছর বাড়িয়েছেন জার্মানির হয়ে বিশ্বকাপ জেতা গোলরক্ষক মানুয়েল নুয়ের। নতুন চুক্তি অনুযায়ী ক্লাবটিতে ২০২৩ পর্যন্ত থাকবেন তিনি।

বুন্ডেসলিগা চ্যাম্পিয়ন ক্লাবটির সঙ্গে বুধবার তার নতুন চুক্তি হয় বলে সংশ্লিষ্টদের বরাত দিয়ে জানিয়েছে বার্তা সংস্থা এএফপি। বায়ার্ন অধিনায়কের ভবিষ্যৎ নিয়ে বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছিল।এর মধ্যেই আসলো নতুন চুক্তির ঘোষণা।

নতুন চুক্তি নিয়ে এক বিবৃতিতে নুয়ের বলেন, “করোনাভাইরাসের মহামারির এই অচলাবস্থায় আমি কোনো সিদ্ধান্ত নিতে চাইনি। কেননা কেউই জানত না, কবে এবং কখন বুন্দেসলিগায় ফুটবল শুরু হবে। অনেক আশা নিয়ে আমি ভবিষ্যতের দিতে তাকিয়ে আছি। ক্লাবটিতে আমি খুবই স্বস্তি বোধ করি। ”

গত মাসে জার্মানির প্রভাবশালী সংবাদপত্র বিল্ডে সংবাদ প্রকাশিত হয়, নতুন চুক্তি নিয়ে বায়ার্নের সঙ্গে নুয়ের ও তার এজেন্টের মধ্যে আলোচনা চলছে। খবরে বলা হয়, নুয়েরের চাওয়া পাঁচ বছরের নতুন চুক্তি এবং প্রতি মৌসুমে বেতন ২ কোটি ইউরো।

২০১৪ সালে জার্মানির বিশ্বকাপ জয়ী দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন নুয়ের। বলা যায় গোলরক্ষক হিসেবে তার অসাধারণ পারফরম্যান্সের কারণেই চ্যাম্পিয়ন হতে পেরেছে দেশটি।

এ ছাড়া ক্লাব ক্যারিয়ারও সমৃদ্ধ কার। ২০১১ সালে শালকে থেকে বায়ার্নে যোগ দেওয়ার পর প্রায় সব শিরোপাই জিতেছেন ৩৪ বছর বয়সী নুয়ের। এর মধ্যে রয়েছে সাতটি বুন্দেসলিগা, পাঁচটি জার্মান কাপ শিরোপা। আর ২০১৩ সালে জেতেন ইউরোপীয় ক্লাব ফুটবলে সবচেয়ে সম্মানজনক শিরোপা চ্যাম্পিয়নস লিগ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..