মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১৭ অপরাহ্ন

News Headline :
তাড়াশে সদ্য যোগদানকৃত শিক্ষা অফিসার ও নিয়োগপ্রাপ্ত সহকারী শিক্ষকদের বরণ অনুষ্ঠান তাড়াশে ২ হাজার শীতার্তদের মাঝে এমপি আজিজের কম্বল বিতরণ বাল্যবিবাহ বন্ধ করতে রাতে বিয়ে বাড়িতে ইউএনও তাড়াশে ৭০লিটার দেশীয় চোলাই মদসহ একজন আটক তাড়াশে শিক্ষার্থীদের রাস্তায় সুরক্ষার জন্য স্পিড ব্রেকার দিলেন ছাত্রলীগ তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা

উল্লাপাড়ায় কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার প্রদান

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ২০ মে, ২০২০
  • ১২০ বার পঠিত

মো: শাহাদত হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জে উল্লাপাড়া সদর ইউনিয়নে করোনা ভাইরাস মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

প্রত্যেক পরিবার কে সামাজিক দূরত্ব বজায় রেখে ১০কেজি চাউল,চিনি ৫০০ গ্রাম , লাচ্ছা সেমাই এক প্যাকেজ দেওয়া হয়েছে। বুধবার সকালে ১০ টায় উপজেলার সদর ইউনিয়ন পরিষদ চত্বরে হতদরিদ্র ৫৮০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রী উপহার তুলে দেন ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল সালেক।

এবিষয়ে ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল সালেক বলেন, করোনা ভাইরাসের দূর্যোগ মূহুর্তে দেশ রত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমার রাজনৈতিক অভিভাবক সিরাজগঞ্জ-৪ উল্লাপাড়া-সলঙ্গা আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম এর দিক-নির্দেশনায় সার্বক্ষনিক এলাকায় জনসচেতনতা মূলক প্রচার প্রচারণা ও খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছি।

যতদিন এই মহামারী থেকে মুক্তি না পাই ততদিন জনগণের পাশে থেকে সার্বিক সহযোগিতা করে যাব ইনশা আল্লাহ। সবাইকে সরকারের নির্দেশনা যথাযথ মেনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে ঘরে থাকাররও আহবান জানান তিনি।

তিনি আরও বলেন, আমি আমার ইউনিয়নের মানুষের কথা চিন্তা করে ব্যক্তিগতভাবে ৬ শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমার ইউনিয়নের কোনো গরিব মানুষ না খেয়ে থাকবে না। এছাড়াও ইউনিয়ন পরিষদ থেকে বিভিন্ন আবাসস্থল গিয়ে গিয়ে করোনা প্রতিরোধে বিভিন্ন সচেতনতা মূলক উপদেশ দেন এবং করোনা ভাইরাস সংক্রমণের অনেকটা ঝুঁকি জীবাণু নাশক স্প্রে, মাস্ক, হ্যান্ডওয়াশ দেওয়া হয়েছে।

এসময়ে উপজেলা উচ্চ মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম ,ইউপি সচিব শামসুল হক , ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন বকুল,ইউপি সদস্য মোছাঃ রাশিদা খাতুন, ইউপি সদস্য আমিনুলজামান অলক, ইউপি সদস্য দেলোয়ার হোসেন সহ অন্যান্য ইউপি সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন ।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..