শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৯:৩৩ অপরাহ্ন

News Headline :
ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা তাড়াশে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও নাটোর জেলা শ্রমিকলীগের সভাপতি হলেন সাইফুল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তাড়াশে বিদ্যালয় খোলা, ছাত্রছাত্রী নেই! তাড়াশে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার প্রতিবাদে ইউনিয়ন আ:লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল  সিরাজগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন তাড়াশের তাজফুল তাড়াশে চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যবসা প্রতিষ্ঠান জবর দখলের অভিযোগ

সুবর্ণচরে “কাটাবুনিয়া এক্স স্টুডেন্ট ফোরাম” এর উদ্দ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সময়ের সংবাদ ডেস্ক
  • Update Time : বুধবার ২০ মে, ২০২০
  • ৩৬৯ বার পঠিত

রিয়াজ উদ্দিন রুবেল, সুবর্ণচর উপজেলা প্রতিনিধিঃ

আজ “কাটাবুনিয়া এক্স স্টুডেন্ট ফোরাম” এর পক্ষ থেকে সুবর্ণচর উপজেলার চর আমান উল্যা ইউনিয়নে ১.২.৩ নম্বর ওয়ার্ডে হতদরিদ্র ৩০০ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন, কাটাবুনিয়া এক্স স্টুডেন্ট ফোরামের প্রধান উপদেষ্টা, কাটাবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব আবদুল মালেক স্যার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব আবদুল্লাহ ফারুক বিশিষ্ট সমাজ সেবক ও চট্টগ্রামস্ত সুবর্ণচরের বিশিষ্ট ব্যাবসায়ী। উপস্থিত ছিলেন চর আমান উল্যা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সম্মানিত সভাপতি ও রাজনীতিবিদ জনাব নাজির উল্লা নাছির। উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক ঢাকাস্ত সুবর্ণচরের বিশিষ্ট ব্যাবসায়ী এডভোকেট হেলাল উদ্দিন সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গগণ।

“কাটাবুনিয়া এক্স স্টুডেন্ট ফোরাম” এর সভাপতি জনাব আবদুল্লাহ ফারুক এর পরিচালনায়, ঈদ সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন কাটাবুনিয়া এক্স স্টুডেন্ট ফোরাম এর স্হায়ী কমিটির সদস্য মোহাম্মদ রাফসান চৌধুরী। সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মুজাহিদ, সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন আরজু, কোষাধ্যক্ষ মোঃ হেদায়েত উল্লা সুমন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ হারুনুর রশিদ সহ অন্যান্য সদস্যবৃন্ধ।

ঈদ সামগ্রী বিতরণ সমাপনী বক্তব্যে কাটাবুনিয়া এক্স স্টুডেন্ট ফোরাম এর সভাপতি জনাব আবদুল্লাহ ফারুক বলেন, “কাটাবুনিয়া এক্স স্টুডেন্ট ফোরাম” সব সময় গরীব অসহায় মানুষের পাশে ছিল,আছে এবং আগামীতেও থাকবে। তিনি বলেন সকলের সহযোগিতা পেলে ইনশাআল্লাহ সামনের দিন গুলোতে “কাটাবুনিয়া এক্স স্টুডেন্ট ফোরাম” মানব সেবায় নিয়োজিত থাকবে।

আজকে যারা আমাদের আর্থিক ভাবে সহযোগিতা করছেন তাদের জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। সেই সাথে আমি সমাজের উচ্চবিত্তদের এই মহামারি সময়ে অসহায় মানুষদের পাশে এগিয়ে আসার জন্য অনুরোধ করছি।

তিনি বলেন “কাটাবুনিয়া এক্স স্টুডেন্ট ফোরাম” এর উদ্দ্যোগে ইতোমধ্যে বগার বাজার সংলগ্ন একটা কবরস্থান নির্মান কাজও চলমান রয়েছে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..