বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০২:১২ পূর্বাহ্ন

তাড়াশে গরু চোরদের ধারালো অস্ত্রের আঘাতে কৃষকের মৃত্যু

admin
  • Update Time : বুধবার ৩ এপ্রিল, ২০১৯
  • ১৮৮ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
তাড়াশে গরু চোরদের ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত দুদু মিঞা (৪২) নামের এক কৃষক চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সোমবার মারা গেছেন। বিষয়টি মাগুড়াবিনোদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল নিশ্চিত করেছেন।
জানা গেছে, গত রবিবার রাতে ওই ইউনিয়নের নাদোসৈয়দপুর গ্রামের মশিন্দাপাড়ার আব্দুল গফুরের বাড়িতে চোরের দল গভীর রাতে গরু ও মহিষ চুরি করে নিয়ে যায়। চুরির বিষয়টি টের পেয়ে গৃহকর্তার ছেলে কৃষক দুদু মিঞা চোরদের পিছনে ধাওয়া করে। এ সময় চোরের দল দুদু মিয়াকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক জখম করে পালিয়ে যায়। পরে গুরুতর আহতবস্থায় মহাসড়কে পরে থাকা দুদু মিয়াকে তাড়াশ থানা পুলিশ উদ্ধার করে তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। গত সোমবার রাতে চিকিৎসাধীন অবস্থায় সেখানে কৃষক দুদু মিয়া মারা যান।
এদিকে চেয়ারম্যান আতিকুল ইসলাম বুলবুল অভিযোগ করে বলেন, তার ইউনিয়নের নাদৌসৈয়দপুর এলাকায় গত দুই মাসে একাধিক গরু চুরির ঘটনা ঘটেছে। চোরদের অস্ত্রের আঘাতেই কৃষক দুদু মিঞা মারা গেছে।
এ প্রসঙ্গে তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, চোরদের ধাওয়া করতে গিয়ে মহাসড়কে গাড়ীর ধাক্কায় ওই কৃষক আহত হয়েছিল বলে শুনেছি। তবে এ ঘটনায় থানায় এখনো কেউ মামলা করেনি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..