বুধবার, ১০ অগাস্ট ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

তাড়াশে যুবকের কান কেটে দিল ৩ ব্যবসায়ি

admin
  • Update Time : শনিবার ৯ জুন, ২০১৮
  • ২৬১ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
তাড়াশের বারুহাস ইউনিয়নের শিবপুর গ্রামের ফরিদুল ইসলাম নামে ২৫ বছর বয়সি এক যুবকের শুক্রবার সন্ধায় নৃশংসভাবে কান কেটে দেওয়ার অভিযোগ উঠেছে তিন খড় ব্যবসায়ির বিরুদ্ধে। আহত যুবক ওই গ্রামের মৃত আব্দুর রাজ্জাকের ছেলে। রাতেই তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, এ বছর মার্চ মাসের দিকে এলাকায় গো খাদ্যের চরম সংকট দেখা দেয়। ওই সময় বিনসাড়া এলাকার খড় ব্যবসায়ি জামাল হোসেন, ইব্রাহিম ও আউয়াল হোসেন মিলে ফরিদুল ইসলামের একটি খড়ের পালা ২৫ হাজার টাকায় কিনে রাখেন। তখন বায়না স্বরুপ ১১ হাজার টাকা দেন।
এরপর ধিরে ধিরে দাম কমতে থাকায় খড় না নিয়ে বায়না ফেরত চান ব্যবসায়িরা। তবে ওই যুবক বায়নার টাকা ফেরত না দিয়ে খড়ের পালা নিতে বলেন। অবশেষে শুক্রবার ফরিদুল ইসলাম বিনসাড়া বাজারে এলে ব্যবসায়িরা তাকে একটি ঘরে সন্ধা পর্যন্ত আটকে রাখেন। সন্ধার পর লোক সমাগম কমে গেলে লাঠি সোটা ও ছুরিকাঘাতে তাকে আহত করা হয়। এ সময় ডান কান কেটে অল্পের জন্য শরীর থেকে বিচ্ছিন হওয়া থেকে রক্ষা পান। আহত যুবকের ডাক চিৎকারে লোকজন এগিয়ে এলে ব্যবসায়িরা পালিয়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্ত্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করেন কর্তব্যরত চিকিৎসক আসিফ মাহমুদ।
তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানিয়েছেন, আহত যুবককে চিকিৎসা নিতে বলা হয়েছে। মামলা করলে তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..