সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৬:২৫ পূর্বাহ্ন

তাড়াশে বিএনপির সদস্য সংগ্রহ অভিযান শুরু-মনোনয়ন প্রত্যাশী খন্দকার সেলিম জাহাঙ্গীর

admin
  • Update Time : শুক্রবার ২১ জুলাই, ২০১৭
  • ১৩১৯ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
জেলার তাড়াশ উপজেলা বিএনপির সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক সরদার মো. আফছার আলীর সদস্য পদ নবায়নের মধ্য দিয়ে সদস্য সংগ্রহ অভিযান শুরু করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা বিএনপির উদ্যোগে জিকেএস সরকারি প্রথামিক বিদ্যালয় মাঠে এক উদ্বোধনী সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি খন্দকার সেলিম জাহাঙ্গীর।
একই সাথে পুরাতন সদস্যদের সদস্য পদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক কার্যক্রম শুভ উদ্বোধন করেন তিনি। উদ্বোধনী বক্তৃতায় তিনি বলেন, বিএনপি থেকে সিরাজগঞ্জ-৩, তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গা আসনে মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হলে প্রথম কাজ হবে তাড়াশে পৌরসভা করা। এ ছাড়া মাগুড়া বিনোদ ইউনিয়নের ধামাইচ বাজার খেয়াঘাট গুমানী নদীর দু’পাশে বসবাসরত লাখো মানুষ একটি ব্রিজের জন্য বছরের পর বছর ধরে আশায় বুক বেধে থাকলেও তাদের দুঃখ দুর্দশার দিকে আজ পর্যন্ত কেউ ফিরে তাকায়নি। এমপি নির্বাচিত হয়ে ধামাইচ চর এলাকার মানুষের জন্য সেই বহুল প্রত্যাশীত ব্রিজটি নির্মান করে দেওয়ারও প্রতিশ্রুতি দেন তিনি।


এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক জিয়াউর রহমান জিয়া, তাড়াশ উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. জামসেদ আলী, সহ-সাধারণ সম্পাদক সাইদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাসান ইকবাল শহিদ, সাংগঠনিক সম্পাদক খন্দকার আব্দুল বারিক, সেচ্ছাসেবক দলের আহবায়ক ফরহাদ আলী, ছাত্র দলের সাধারণ সম্পাদক মিলন খান, সাংগঠনিক সম্পাদক মির্জা শুকুর প্রমুখ। সভায় উপস্থিত বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর সকল পর্যায়ের নেতাকর্মী দু’হাত তুলে খন্দকার সেলিম জাহাঙ্গীরের পক্ষে মনোনয়নের সমর্থন জানান।  

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..