সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:২৭ পূর্বাহ্ন

তাড়াশে পাঁচ পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনার শিকার

admin
  • Update Time : বৃহস্পতিবার ৬ জুলাই, ২০১৭
  • ৩৫৩ বার পঠিত

গোলাম মোস্তফা, নিজস্ব প্রতিবেদক, সময়ের সংবাদ:
জেলার তাড়াশে অটোভ্যানচালকের অসাবধানতার কারণে মাধ্যমিক পর্যায়ের পাঁচ পরীক্ষার্থী সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। এরা হলেন- রিয়া বিশ্বাস, তিথী সাহা, রাত্রি সরকার, অনামিকা সরকার এবং অর্পিতা সরকার মেঘলা।
এদের বাড়ি বারহাস ইউনিয়নের কুসুম্বী গ্রামের হিন্দু পাড়ায়। বৃহস্পতিবার সকাল নয়টার দিকে তাড়াশ-বারুহাস আঞ্চলিক সড়কের চৌবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ওই পাঁচ শিক্ষার্থী নিজেদের বাড়ি থেকে একটি ব্যাটারীচালিত অটোভ্যানগাড়ি করে তাড়াশ বালিকা উচ্চ বিদ্যালয়ে দ্বী-বার্ষিক পরিক্ষা দিতে যাচ্ছিল। ভ্যানগাড়িটি চৌবাড়িয়া এলাকায় পৌঁছালে রাস্তার ওপরে একদল গরু দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে ভ্যানচালক। এ সময় ভ্যান থেকে ছিটকে পরে আহত হয় পাঁচ পরীক্ষার্থী।
আহত পাঁচজনের মধ্যে চারজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছেন। গুরুতর আহত অর্পিতা সরকার মেঘলাকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে বলে জানান তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সজিব রায়।
তাড়াশ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজরুল ইসলাম জানিয়েছেন, সড়ক দুর্ঘটনার শিকার পাঁচ শিক্ষার্থীর একজনও পরীক্ষায় অংশ নিতে পারেনি।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..