সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৩৩ পূর্বাহ্ন

News Headline :
তাড়াশে গোপনে ম্যানেজিং কমিটি করার অভিযোগ শপথ নিলেন সিরাজগঞ্জ জেলা পরিষদের নবনির্বাচিত সদস্য শরিফুল ইসলাম তাজফুল তাড়াশে সুফলভোগীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত তাড়াশে কৃষকের মাঝে কৃষি যন্ত্রপাতি ও কৃষি উপকরণ বিতরণ  তাড়াশে ৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণের অভিযোগ কলেজ শিক্ষকের বিরুদ্ধে তাড়াশে মাধাইনগর ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ড যুবলীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে ৩টি ওয়ার্ড যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত তাড়াশে সরকারি খাস জায়গা অবৈধভাবে দখল করে দোকান ঘর নির্মাণ জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে বিভাগীয় শ্রেষ্ঠ হলেন তাড়াশের মাধাইনগর ইউনিয়ন পরিষদ

তাড়াশে ক্রয়কৃত জমি দলিল না করে দেওয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : মঙ্গলবার ৪ অক্টোবর, ২০২২
  • ৩৯০ বার পঠিত

সিরাজগঞ্জের তাড়াশে ক্রয়কৃত জমি দলিল করে না দেওয়ায় থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী মোহসিন আলী (৬৫) নামে এক কৃষক।
অভিযোগ সূত্রে জানা গেছে, সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার পূর্ণিমাগাতি ইউনিয়নের গয়টা গ্রামের মৃত আনোয়ার হোসেন ফকিরের ছেলে শাহান ফকিরের ১৩ শতক জমি ছিলো তাড়াশে। জমির জেলএল নং ১০৫। আরএস খতিয়ান নং ১০৮। দাগ নং ১৩১১। মৌজা মাঝিড়া। এ জমিটুকো তাড়াশের সগুনা ইউনিয়নের লালুয়া মাঝিড়া গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে মোহসিন আলী ২ লাখ ৭ হাজার টাকা দিয়ে ক্রয় করেন ২০১৭ সালে। এরপর সে (মোহসিন আলী) জমিতে ৪৫ হাজার টাকার মাটি ফেলে ভরাট করেন বাড়ি করার জন্য।
এদিকে অভিযুক্ত শাহান ফকির জমির দলিল করে না দিয়ে তাল বাহানা করতে থাকেন। গত রবিবার দুপুর ১২ টার দিকে জমি দলিল করে দেওয়ার কথা বলতেই মোহসিন আলীকে অকত্য ভাষায় গালিগালাজ করেন। বিশেষ করে প্রাণনাশের হুমকি দেন। তিনি বিক্রয় করা জমির ওপর অতিরিক্ত ১ লাখ ৫০ হাজার টাকা দাবি করেন।
অভিযোগের সত্যতা স্বীকার করে লালুয়া মাঝিড়া গ্রামের জাকারিয়া হোসেন (লিটু) ও আব্দুল খালেক বলেন, শাহান ফকির বিক্রয় করা জমি জোরপূর্বক দখলে রেখেছেন।
অভিযুক্ত শাহান ফকির বলেন, আমার জমির বর্তমান মূল্য অনেক বেশি। তাই আরো কিছু টাকা চেয়েছি।
এ প্রসঙ্গে তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, অভিযোগের তদন্ত করে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

 

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..