রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১০:১২ অপরাহ্ন

News Headline :
তাড়াশে নবীন বরণ অনুষ্ঠানে ব্যানারে বঙ্গবন্ধুর ছবি না থাকায় অনুষ্ঠানে আসেননি চেয়ারম্যান ফেসবুকে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ ২৬ দিনেও তদন্ত শেষ হয়নি, উদ্ধার হয়নি আট লক্ষাধিক টাকার ওষুধ তাড়াশে এক দিনের ব্যবধানে আরেকজন স্কুল ছাত্রীর বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে তাড়াশে যৌথ কর্মীসভা তাড়াশে বাল্যবিয়ে বন্ধ করলেন ইউএনও নাটোর জেলা শ্রমিকলীগের সভাপতি হলেন সাইফুল ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর তাড়াশে বিদ্যালয় খোলা, ছাত্রছাত্রী নেই! তাড়াশে মিথ্যা ও ভিত্তিহীন অপপ্রচার প্রতিবাদে ইউনিয়ন আ:লীগ ও সহযোগী সংগঠনের বিক্ষোভ মিছিল  সিরাজগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান হলেন তাড়াশের তাজফুল

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ সাংবাদিক আহত

admin
  • Update Time : সোমবার ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

বগুড়া-নগরবাড়ী মহাসড়কের সিরাজগঞ্জের উল্লাপাড়ার চৌড়িয়া এলাকায় ট্রাকের ধাক্কায় ৩ সাংবাদিক আহত হয়েছে।

গত রবিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়ার চৌড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, আরটিভির প্রতিনিধি ইউসুফ দেওয়ান রাজু, দৈনিক খোলা কাগজের জেলা প্রতিনিধি এইচ.এম আলমগীর কবির ও দৈনিক দিনকালের সলঙ্গা থানা প্রতিনিধি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম দুলাল উদ্দিন আহম্মেদ। এই দুর্ঘটনায় আরটিভির প্রতিনিধির বাম হাত ভেঙ্গে গেছে। বর্তমানে তিনি শহরের একটি বেসরকারী প্রাইম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহত সাংবাদিক এইচ.এম আলমগীর কবির জানান, পেশাগত দ্বায়িত্ব পালনের কাজে মোটরসাইকেলে সিরাজগঞ্জ শহর থেকে উল্লাপাড়ার উদ্দেশে রওয়া হন ৩ সাংবাদিক। পথে উল্লাপাড়ার চৌড়িয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক
তাদের ধাক্কা দিলে তারা রাস্তায় ছিটকে পড়ে যায়। এ সময় তারা হাত, পা এবং মাথায় গুরুতর আঘাত পান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে আসেন। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে সিরাজগঞ্জ শহরে বেসরকারী প্রাইম হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশকে ঘটনাস্থলে পাঠিয়ে সাংবাদিকের মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এখন পর্যন্ত ওই ট্রাকটি শনাক্ত করা সম্ভব হয়নি বলে তিনি জানান।

Please follow and like us:

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর..